শত চেষ্টা করলেও টাইগারের আমাকে পছন্দ হয় না : দিশা

দিশা পাটানি আপাতত ব্যস্ত তার আগামী সিনেমা ‘মালাঙ্গ’ নিয়ে। আদিত্য রায় কাপুরের সঙ্গে অভিনেত্রীর অনস্ক্রিন রোম্যান্স ইতিমধ্যেই ধরা পড়েছে সোশ্যাল মিডিয়াতে। তাদের জুটিতে খুব তাড়াতাড়ি বড়পর্দায় মুক্তি পাবে মোহিত সুরির ‘মালাঙ্গ’। এদিকে এই সিনেমার প্রচার করতে গিয়ে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে একাধিক কথা বলেছেন দিশা।

সোশ্যাল মিডিয়াতে কিংবা খবরের পাতাতে টাইগার ও দিশার প্রেমের খবর প্রতিনিয়ত ছাপা হয়। কিন্তু এই বিষয় নিয়ে বিস্ফোরক খোলাসা করেছেন দিশা। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন টাইগার শ্রফের সঙ্গে তার কোনও সম্পর্ক নেই। টাইগারের সঙ্গে প্রেমও করেন না দিশা।

তিনি জানিয়েছেন, যদি টাইগারের সঙ্গে সম্পর্কটা হতে পারত তাহলে খুবই ভালো হত। এটা আমার স্বপ্ন ছিল। কিন্তু শত চেষ্টা করেও আমার সঙ্গে টাইগারের কোনও সম্পর্ক গড়ে ওঠেনি। টাইগারের সঙ্গে প্রেম করার জন্য অনেক চেষ্টাই করে যাচ্ছি আমি। জিমে গেলাম, ডায়েট করি, ওর সঙ্গে সিনেমা করলাম। বিপজ্জনকা স্টান্ট করেছি, কিন্তু টাইগারের আমাকে কিছুতেই পছন্দ হয় না। আর কী করব?

দিশার সঙ্গে বন্ধুত্বের বাইরে কোনও সম্পর্কের কথা স্বীকারও করেন না জ্যাকি পুত্র। আগামী ৭ ফেব্রুয়ারি বড়পর্দায় মুক্তি পাবে দিশা পাটানির ‘মালাঙ্গ’। এই সিনেমাতে দিশা ছাড়াও অভিনয় করতে দেখা যাবে অনিল কাপুর, আদিত্য রায় কাপুর, কুণাল খেমুকে। সিনেমাটি পরিচালনা করেছেন মোহিত সুরি।

সূত্র : জি নিউজ।

Print Friendly, PDF & Email