ভোটকেন্দ্রে চাপাতির আঘাতে সাংবাদিক আহত

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ চলাকালে একটি অনলাইন নিউজ পোর্টালের অপরাধবিষয়ক প্রতিবেদক মোস্তাফিজুর রহমান সুমনের ওপর হামলা করেছে আ.লীগের বিদ্রোহী প্রার্থীর সদস্যরা।

শনিবার (১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর জাফরাবাদের সাদেক খান রোডে এ হামলা চালানো হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা দক্ষিণ সিটির ৩৪ নং ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ হোসেন খোকনের (টিফিন ক্যারিয়ার মার্কা) স্বশস্ত্র ক্যাডার বাহিনী। তারা সাংবাদিক সুমনকে নৃশংসভাবে কুপিয়ে আহত করে।

সূত্রে আরো জানা যায়, রাজধানীর জাফরাবাদের সাদেক খান রোডে নির্বাচনী পেশাগত দায়িত্ব পালন করছিলেন মোস্তাফিজ সুমন। এ সময় পাশ দিয়ে ঢাকা দক্ষিণ সিটির ৩৪ নং ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ হোসেন খোকনের (টিফিন ক্যারিয়ার প্রতীক) ক্যাডাররা স্বশস্ত্র মিছিল নিয়ে যাচ্ছিলেন। এ সময় নির্বাচনী দায়িত্ব পালনকালে তাকে মারধর এবং দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে দুর্বৃত্তরা।

আহত সুমনকে প্রথমে সিকদার মেডিকেল হাসপাতালে নেয়া হয়। পরে তাকে সেখান থেকে রেফার্ড করে ঢাকা মেডিকেলে আনা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত আহত সাংবাদিকের সিটি স্ক্যান করা হয়েছে। তবে এখন পর্যন্ত তার জ্ঞান ফিরেনি।

Print Friendly, PDF & Email