লাল ওড়না উপহার পাচ্ছেন নেহা

কিংবদন্তি শিল্পী উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সঙ্গে আসছে ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের এই সময়ের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। ইন্ডিয়ান আইডলের অনুষ্ঠান থেকে এমন ঘোষণা এসেছে অনেক আগেই।

শোনা গেছে, ইন্ডিয়ান আইডলের মঞ্চেই নাকি তাদের বিয়ের আয়োজন হবে। এখনো অনেকের কাছে অবিশ্বাস্য লাগছে বিষয়টি। এদিকে এরই মধ্যে প্রকাশ হয়েছে আদিত্য-নেহার বিয়ের কার্ড। কার্ডেও দেখা যাচ্ছে ১৪ ফেব্রুয়ারি তাদের বিয়ে।

আর বিয়ের আগেই নাকি হবু বউমাকে উপহার দিতে চলেছেন উদিত নারায়ণ। এবার ইন্ডিয়ান আইডলের নতুন পর্বে হাজির হতে যাচ্ছে জনপ্রিয় কণ্ঠশিল্পী কুমার শানু। জমকালো এই আয়োজনের মধ্যে ছেলে আদিত্য নারায়ণের হবু বউ নেহা কক্করকে লাল ওড়না উপহার দেবেন উদিত নারায়ণের পরিবার।

ইন্ডিয়ান আইডল অনুষ্ঠানটি পরিচালনা করছেন উদিতের ছেলে আদিত্য নারায়ণ। প্রায়ই এ অনুষ্ঠানে নেহার সঙ্গে খুনশুটি করতে দেখা যায় তাকে, যা ভক্তরা খুবই উপভোগ করেন।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে উদিত নারায়ণ বলেন, ‘নেহা খুবই মিষ্টি মেয়ে। ও খুব সুন্দর গান করে। নেহাকে ব্যক্তিগতভাবে আমি খুবই পছন্দ করি। আর শুধু আমিই নয়, সব মানুষই ওকে খুবই পছন্দ করে।’

ছেলের বিয়ের প্রসঙ্গে উদিত বললেন, ‘ওরা দুজনেই জুটি বাঁধছে। যদি ওরা বিয়ে করে ভালোই হবে, আমাদের গান-বাজনার পরিবারে একজন গায়িকা যুক্ত হবে।’

উল্লেখ্য, গত বছরই হিমাংশু কোহলির সঙ্গে ‘ব্রেক আপ’র খবরে শিরোনাম হয়েছিলেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। নতুন বছর আসতেই বিয়ের খবর নিয়ে শিরোনাম হন তিনি। এখন দেখার বিষয়, সত্যি ১৪ ফেব্রুয়ারি কী ঘটতে যাচ্ছে।

Print Friendly, PDF & Email