হাসপাতালের বিছানায় শুয়ে নির্বাচনের খোঁজখবর রাখছেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় হাসপাতালের বিছানায় শুয়েই সিটি নির্বাচনের খোঁজখবর নিচ্ছেন। তিনি সিটি নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত নেতাদের সঙ্গে টেলিফোনে যোগাযোগ করছেন। ভোটারদের কেন্দ্রমুখী করতে দিচ্ছেন প্রয়োজনীয় দিকনির্দেশনা। এছাড়াও বিএনপি নির্বাচনকে বির্তকিত করতে নিজেরাই ঝামেলা পাকিয়ে সরকারের ওপর দোষ চাপাতে পারে এমন আশঙ্কা করে আওয়ামী লীগের নেতাকর্মীরা যেন কোন ধরনের উস্কানিতে পা না দেয় সে ব্যাপারে দিকনিদের্শনা দিচ্ছেন ওবায়দুল কাদের।

আজ দুপুরে বাংলাদেশ প্রতিদিনের এ প্রতিবেদকের সঙ্গে টেলিফোনে কথা হয় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের। শারীরিক অবস্থা জানতে চাইলে তিনি বলেন, দেশবাসীর দোয়ায় আমি সুস্থ হয়েছি। তবে ডাক্তার বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি নির্বাচনকে বির্তকিত করতে নিজেরাই ঝামেলা পাকিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের দোষারোপ করতে পারে। এ ব্যাপারে সতর্ক থাকতে হবে। কোনভাবেই বিএনপির ফাঁদে পা দেওয়া যাবে না। সিটি নির্বাচন নিয়ে আমি খোঁজখবর নিচ্ছি। সকালে কিছুটা ভোটার কম থাকলেও এখন (দুপুরে) উপস্থিতি ভাল। ঢাকাবাসী স্বতঃফূর্তভাবে নৌকার প্রার্থীদের ভোট দিচ্ছেন। ইনশাআল্লাহ নৌকার প্রার্থী বিজয়ী হবে।চিকিৎসার সার্বক্ষণিক খোঁজখবর রাখার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। একই সঙ্গে দেশবাসী, দলীয় নেতাকর্মীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ওবায়দুল কাদের।

গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় হঠাৎ করে শ্বাসকষ্ট অনুভব করায় তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। সকাল ১০টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে যান ওবায়দুল কাদের। অফিসে প্রবেশ করার কিছুক্ষণ পরেই তিনি অসুস্থ বোধ করেন।

Print Friendly, PDF & Email