মাহির ফেইসবুক কি ভূতে চালায়?

ফেইসবুক নিয়ে তারকাদের বিড়ম্বনা নতুন নয়। এবার বিড়ম্বনার শিকার হয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

সম্প্রতি এই নায়িকার ছবি এবং নাম (Mahiya Mahi) সংবলিত ফেইসবুক পেইজ ভেরিফাইড হয়েছে। মাহির দাবি পেইজটি তার নয়। তাহলে কার? প্রশ্ন করলে মাহি বিস্মিত কণ্ঠে বলেন, ‘আমি জানি না কে বা কারা এই পেইজের সঙ্গে জড়িত।’

এদিকে পেইজটি ভেরিফাইড হওয়ায় অনেকেই তাকে অভিনন্দন জানিয়ে সেখানে মন্তব্য করেছেন। মূলত এর পরেই বিষয়টি মাহির নজরে আসে এবং তিনি বিস্মিত হন।

দেখা গেছে পেইজটিতে ফলোয়ারের সংখ্যা প্রায় ১২ হাজার। অথচ এই চিত্রনায়িকার ফেইসবুক ফলোয়ারের সংখ্যা প্রায় দুই লাখ। সাধারণত কোনো পেইজ ভেরিফাইড হলে সেটি সঠিক বলে ধরে নেয়া হয়। কেননা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুয়া আইডির আশঙ্কা সবসময়ই থাকে। সেক্ষেত্রে এমন একজন সেলিব্রেটির ভুয়া আইডি কীভাবে ভেরিফাইড হলো এ নিয়ে প্রশ্ন তুলেছেন ভক্তরা।

মাহি নিজেও ভেবে কূল পাচ্ছেন না। যদিও বিভিন্ন সময় তিনি স্ট্যাটাস দিয়েছেন তার ফেইসবুক পেইজ ভূতে চালায়। তাহলে কি সত্যি সত্যি সেই ভূত ফিরে এলো? এর আগেও মাহির একাধিক ফেইসবুক আইডি বন্ধ হয়ে গেছে। এ ঘটনায় আইনী ব্যবস্থা নেবেন কিনা জানতে চাইলে মাহি বলেন, পরিস্থিতি যেদিকে যাচ্ছে তাতে আইনের সহযোগিতা নেয়া উচিৎ। কারণ এই ভুয়া আইডিকেই মানুষ এখন আসল বলে মনে করবে। এটা খুব বিরক্তিকর।

Print Friendly, PDF & Email