আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থীকে ইসলামী জোটের সমর্থন

ঢাকার দুই সিটিতে আওয়ামী লীগের মেয়র প্রার্থীকে আনুষ্ঠানিকভাবে সমর্থন দিয়েছে বাংলাদেশ সম্মিলিত ইসলামী জোট। বৃহষ্পতিবার জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে সংবাদ সম্মেলনে দলটির সভাপতি হাফেজ মওলানা জিয়াউল হাসান এ ঘোষণা দেন।

তিনি বলেন, জামায়াত ও জঙ্গিবাদবিরোধী মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বাংলাদেশ সম্মিলিত ইসলামী জোট মডেল ঢাকা শহর গড়তে সিটি নির্বাচনে আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থীকে সমর্থন জানাচ্ছে। সন্ত্রাস, মাদকমুক্ত সুন্দর ও পরিচ্ছন্ন ঢাকা গড়তে সরকারের সহযোগিতা দরকার। আর এই সহযোগিতা পেতে নির্বাচনে ক্লিন ইমেজের যোগ্য  মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ও  শেখ ফজলে নূর তাপসকে বিজয়ী করতে নগরবাসীর প্রতি আহবান জানান তিনি।

হাফেজ মওলানা জিয়াউল হাসান বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থী ইতিমধ্যে নিজেদের যোগ্যতা ও মেধার স্বাক্ষর রেখেছেন। তাই প্রধানমন্ত্রী তাদের মনোনয়ন দিয়ে দেশবাসীর কাছে প্রশংসিত হয়েছেন। আমরা বিশ্বাস করি, তারা নির্বাচিত হলে নিরাপদ ঢাকা উপহার পাবো। দুই মেয়র প্রার্থীর পক্ষে দলের নেতাকর্মীদের একযোগে কাজ করার আহবান জানান তিনি।

এক প্রশ্নের জবাবে হাফেজ মওলানা জিয়াউল হাসান বলেন, জামায়াত-জঙ্গিবাদ দমনে আমরা সবসময় মাঠে আছি। এ ইস্যুতে সরকারের সহযোগিতার পাশাপাশি রাজনৈতিক দলগুলোর সঙ্গেও সিরিজ আলোচনা করবো। ১৪ দলের সঙ্গে আলোচনার মাধ্যমে মাঠ পর্যায়ে কর্মসূচি দেওয়ার কথাও জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিনিয়র সহসভাপতি মুফতি জোবায়েদ আলী, সহসভাপতি ইঞ্জিনিয়ার আলহাজ আব্দুস সোবহান মিয়া, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা হাফেজ মাওলানা আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মোসলেহ উদ্দিন ফোরকান, প্রচার ও প্রকাশনা সম্পাদক অধ্যক্ষ মাওলানা ফারুক হোসাইন, সদস্য মুফতি শরীফ  হোসাইন প্রমুখ।

Print Friendly, PDF & Email