‘বোল্ড’ প্রিয়াঙ্কা

 যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে রোববার ছিল বিশ্বসংগীতের সবচেয়ে বড় ৬২তম গ্র্যামি অ্যাওয়ার্ডের রাত। সেই গ্র্যামির রেড কার্পেটে সব আলো যেন নিজের দিকেই টেনে নিলেন প্রিয়াঙ্কা চোপড়া। স্বামী নিকি জোনাসকে সঙ্গে নিয়ে যেভাবে আন্তর্জাতিক পুরস্কার প্রদান অনুষ্ঠানে হাজির হলেন পিগি চপস, তাতে অতি বড় ফ্যাশনসচেতন মানুষজনও অবাক হবেন।

প্রিয়াঙ্কা ও নিক জোনাস যখন লস অ্যাঞ্জেলেসের স্ট্যাপলস সেন্টারে গ্র্যামি অ্যাওয়ার্ডের রাতে উপস্থিত হলেন, তখন ক্যামেরার সব ফ্ল্যাশ ঝলক দিচ্ছিল তাদের লক্ষ্য করেই। জোনাস ব্রাদার্সের নিক জোনাস, জো জোনাস এবং কেভিন জোনাস পপ বিভাগের দলগত পারফরম্যান্সে সেরা হিসেবে গ্র্যামি পুরস্কারের জন্য মনোনীত হন। ওই অ্যালবামটিতে গানে, অভিনয়ে প্রিয়াঙ্কা চোপড়া, সোফি টার্নার এবং ড্যানিয়েল জোনাসকেও দেখা গেছে।

স্বভাবতই প্রিয়াঙ্কা ও নিক এমনিতেই সবার আকর্ষণের কেন্দ্রবিন্দু ছিল। এর আগে ডিজাইনার নিকোলাস জেবরানের একটি প্যাস্টাল শেডের শার্টিনের গাউন পরে ‘প্রি-গ্র্যামিজ’ লুক শেয়ার করেন প্রিয়াঙ্কা। কিন্তু ওই ঝলমলে সন্ধ্যায় যেভাবে সাহসী পোশাকে গ্র্যামিতে হাজির হলেন পিগি চপস, তাতে অনেকেই সমালোচনা করছেন তাকে।

সাদা একটি বুক খোলা গাউনে তার নাভির উপর থাকা একটি উজ্জ্বল পাথর সবার চোখ ধাঁধিয়ে দিয়েছে। আর প্রিয়াঙ্কার পাশে চকোলেট রঙের পোশাকে নিক জোনাসও হয়ে ওঠেন আকর্ষণীয়।

গ্র্যামি অ্যাওয়ার্ডের ঝলমলে সন্ধ্যায় আসার আগেই আসলে নিজের অনুরাগীদের মন জয় করে নেন পিগি চপস। নিজের ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা ক্যাপশন দেন, ‘প্রি-গ্র্যামিজ’। আর তারপর রেড কার্পেটে যেভাবে সাহসী পোশাকে তিনি ধরা দিলেন, তাতে অতি বড় সমালোচকও প্রিয়াঙ্কাকে স্যালুট করতে বাধ্য হবেন।

অবশ্য নিন্দুকের কথার কখনোই ধার ধারেননি প্রিয়াঙ্কা। নিজের থেকে কমবয়সি নিককে বিয়ে, বলিউড ছেড়ে হলিউডে খোলামেলা অভিনয়, বেসামাল চলনের কারণে ইদানীং প্রায়ই ট্রলের মুখে পড়তে হয় তাকে। এসব বিষয় এক অর্থে উপভোগ করেন এ তারকা। সর্বশেষ এরকম খোলামেলা পোশাকে আবার সবার মনে কাঁপন ধরালেন। আসলে প্রিয়াঙ্কার কারো সঙ্গে তুলনা হয় না।

Print Friendly, PDF & Email