অনেক হয়েছে মালাইকা, আর কত?

নেটিজেনদের নানামুখী আক্রমণের কারণে এখন অনেকটাই অসহায় বলিউডের সিনিয়র অভিনেত্রী ও আলোচিত আইটেম কন্যা মালাইকা অরোরা। সবাই যেন তার পেছনেই লেগেছেন। কোনো কাজ করলেই শুরু হয়ে যায় তার সমালোচনা। নিন্দুকের কটাক্ষ আর রোষ থেকে কিছুতেই মুক্ত হতে পারছেন না তিনি। বরং দিনকে দিনকে কটাক্ষ আরো বাড়ছে। কয়েক দিন পরপরই নানা অভিযোগ উঠছে ৪৬ বছর বয়সী এ তারকাকে ঘিরে।

এ সমালোচনার শুরু আরবাজ খানের সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার পর থেকেই। এরপর একের পর বিতর্কে জড়ান তিনি। বিচ্ছেদের পর বিয়ে না করেও অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে লিভ টুগেদারের অভিযোগে অভিযুক্ত হন তিনি। এরপর অতি মাত্রার খোলামেলা পোশাকের কারণেও বিভিন্ন সময়ে দর্শনার্থীদের কটু মন্তব্য শুনতে হচ্ছে তাকে।

কিছুদিন আগে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন মালাইকা অরোরা। আর ওই ছবি শেয়ারের পরই জোর আক্রমণের মুখে পড়তে হয় এ অভিনেত্রীকে। মালাইকা যতই মেকআপ করুন না কেন, মুখের বলিরেখা কোনোভাবে লুকাতে পারবেন না তিনি। এমনকি কেউ কেউ তাকে ‘বুড়ি’ বলেও সম্বোধন করেন। আবার কেউ বলতে শুরু করেন যে, জিম করে রোগা হয়েছেন ঠিকই।

কিন্তু আপনার মুখের ভেতর থেকে দাঁত বাইরে চলে আসে। তাই মেকআপ করেও নিজের বয়স আপনি লুকিয়ে রাখতে পারবেন না। এসব অযাচিত মন্তব্যে যেকোনো তারকা রেগে যেতেন। জবাব দিতেন। অবাক ব্যাপার হলো এই বিষয়ে অভিনেত্রী মালাইকা কোনো পাল্টা জবাব দেননি।

সম্প্রতি আরেক দফা সমালোচনার কবলে মালাইকা। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টে সেই ফটোশুট প্রকাশ্যে আসার পরপরই জোর আক্রমণের মুখে পড়তে হয় মালাইকাকে। ওই পোস্টে সাদা রঙের পোশাকে অন্য রকম সাজে দেখা মেলে তার। মালাইকার ওই ছবি দেখার পরপরই নেটিজেনদের একাংশ সমালোচনা শুরু করেন।

এছাড়া নিজের চেয়ে অনেক কম বয়সী ছেলের সঙ্গে বিয়ে না করে দেশ-বিদেশে প্রকাশ্যে ঘুরে বেড়ানো নিয়েও বেশ রসাল মন্তব্যের কবলে পড়তে হচ্ছে প্রতিনিয়ত। এমনকি বিয়ে মালাইকা যেখানেই যান সেখানেই বিয়ে নিয়ে নানা প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে তাকে। এ নিয়ে অনেকবার ভীষণ চটেও যান তিনি। কিন্তু কিছুতেই এসব থেকে নিজেকে মুক্ত করতে পারছেন না তিনি।

বিষয়টা এমন এখন মালাইকা যাই করছেন তা নিয়েই সমালোচনায় পড়েছেন। জীবনের এই সময়ে এসে এখনো কোনো জায়গায় নিজেকে স্থির করতে পারেননি এ তারকা। অসম প্রেম, খোলামেলা ফটোশুট দিয়ে মালাইকা এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। কিন্তু নেটিজেনরা তার বিষয়গুলো মেনে নিতে নারাজ। তারা চান মালাইকা এখন অন্তত তার উন্মুক্ত ফটোশুট বন্ধ করে বাস্তব জীবনে স্থির হন। তাদের একটাই দাবি, অনেক হয়েছে মালাইকা। আর কত?

Print Friendly, PDF & Email