লক্ষ্মীপুরে ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে ঝুলন্ত অবস্থায় আল-আমিন (২৯) নামে এক ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৬ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে পৌরসভার বাঞ্চানগর এলাকার এম সুলতান হাউজের একটি বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

ব্যাংক কর্মকর্তা আল-আমিন চাঁদপুর জেলার মতলব উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ২ মাস পূর্বে লক্ষ্মীপুর কৃষি ব্যাংকে সহকারি-ম্যানেজার হিসাবে যোগদান করেছেন আল-আমিন। সে থেকেই পৌর এলকার বাঞ্চানগরের এম সুলতান হাউজের পঞ্চম তলায় একটি বাসায় ওই ব্যাংকের সহকর্মী ইব্রাহীমকে নিয়ে ভাড়া থাকতেন।

ইব্রাহীম বলেন, দুপুরে বাসায় এসে ব্যাংকে ফিরে যায়নি আল-আমিন। রাতে তিন বাসায় সামনে এসে আল-আমিনকে ডাকতে থাকেন। কিন্তু কোন সাড়া না পেয়ে বাড়ির মালিক সাইফুলকে বিষয়টি জানান। পরে তাঁর সহযোগিতায় রুমের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করলে বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশটি দেখতে পান। এরপর পুলিশকে খবর দিলে, মরদেহটি উদ্ধার করে নিয়ে যাওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্টের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email