বাংলাদেশ-পাকিস্তান সিরিজের ট্রফি উন্মোচিত

অবশেষে নানা জ্বল্পনা-কল্পনা শেষে বুধবার (২২ জানুয়ারি) রাতে সাড়ে ১১টায় পাকিস্তানের লাহোর বিমান বন্দরে গিয়ে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। কঠোর নিরাপত্তায় বিমাবন্দর থেকে ক্রিকেটারদের নিয়ে যাওয়া হয় হোটেলে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরের পরই লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুশীলন করার কথা বাংলাদেশ ক্রিকেট দলের।

তার আগেই সংবাদ সম্মেলনে মুখোমুখি হচ্ছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ এবং পাকিস্তান অধিনায়ক বাবর আজম। সংবাদ সম্মেলনের আগে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হলো বাংলাদেশ-পাকিস্তান তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ট্রফি।

এ সময় দুই দলের অধিনায়ককেই দেখা যায়, হাসিমুখে ট্রফি হাতে ছবি তুলতে। এই ট্রফিটি দখল করার লক্ষ্যেই শুক্রবার শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি।

শুক্রবার গাদ্দাফি স্টেডিয়ামে বিকাল ৩টায় শুরু হবে প্রথম টি-টোয়েন্টি। পরেরদিন একই সময়ে অনুষ্ঠিত হবে দ্বিতীয় টি-টোয়েন্টি। এরপর, ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি।

বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড : মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, আফিফ হোসেন ধ্রুব, নাইম শেখ, নাজমুল হাসান শান্ত, মোহাম্মদ মিঠুন, মেহেদী হাসান, আমিনুল বিপ্লব, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, রুবেল হোসেন, আল-আমিন হোসেন ও হাসান মাহমুদ।

Print Friendly, PDF & Email