লক্ষ্মীপুরে হলি মটরস শো-রুমের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :
অল্প পুজি, বেশি রুজি এ স্লোগানকে সামনে রেখে হলি গ্রুপ ও ন্যামস মটরসের লক্ষ্মীপুর শো-রুমের উদ্বোধন করা হয়েছে। শহরের বাগবাড়িস্থ মেইন রোডের পাশে মধুবানু মসজিদের পাশে এ শো-রুমের উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা বনিক সমিতির সভাপতি একেএম সালাউদ্দিন টিপু।

প্রতিষ্ঠানের কর্ণধার মো. নুরুল হুদা লিটনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা বেসরকারী হাসপাতাল মালিক সমিতির সাধারন সম্পাদক ও সাংবাদিক মো. কাউছার, প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো. আবদুল মালেক, জেলা বেসরকারী প্যাথলজি মালিক সমিতির সভাপতি ও সাংবাদিক মো. আব্বাছ হোসেন,লাহারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন মশু পাটওয়ারী, ন্যামস মটরসের ম্যানেজার নুরুউদ্দিন জাহাঙ্গীর, হলি গ্রুপের কো-ফাউন্ডার সামছ’দ্দিন, প্রগতির লাইফ ইন্সুরেন্স কোম্পানীর কর্মকর্তা আবু তালেক হালান, ভিআই গেষ্ট হাউস এন্ড ট্যুারিজমের পরিচালক মো. নিজাম উদ্দিন,আল হুদা ইসলামী ক্যাডেট মাদ্রাসার পরিচালক আহমদ ইছমাইল হোসেন।

এসময় বাজারের ব্যবসায়ী ও বিভিন্ন রাজনীতিদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বক্তারা বলেন, অল্প পুজিতে ও সহজ শর্তে যেন সাধারন মানুষ হলি মটরস থেকে সিএনজি,পিকআপসহ অন্যন্যা পরিবহন ক্রয় করতে পারে। সে সুযোগ-সুবিধা রয়েছে বলে জানান। এছাড়া এ শো-রুমের আয় দিয়ে একটি মাদ্রাসা ও এতিমখানা পরিচালনা করা হবে বলে আয়োজকরা জানান।

Print Friendly, PDF & Email