লক্ষ্মীপুরে আবারও শ্রেষ্ঠ ওসি একেএম আজিজুর রহমান মিয়া

নিজস্ব প্রতিবেদক:

মাদকদ্রব্য, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট আসামি গ্রেফতারসহ সার্বিক আইন শৃংখলা নিয়ন্ত্রনে অবদান রাখায় লক্ষ্মীপুর জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হলেন একেএম আজিজুর রহমান মিয়া। এনিয়ে তিনি ৬ষ্ঠ বারের মত জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন। রবিবার দুপুরে জেলা পুলিশ লাইন্স ড্রিল সেড মাসিক কল্যান সভায় তাকে শ্রেষ্ঠত্ব ঘোষনা করেন পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম-সেবা। এসময় তার হাতে শ্রেষ্ঠত্বের সনদপত্র ও পুরুস্কার প্রদান করা হয়।

শ্রেষ্ঠত্ব অর্জনকারী ওসি একেএম আজিজুর রহমান মিয়া লক্ষ্মীপুর মডেল (সদর) থানা অফিসার ইনচার্জ।

এসময় উপস্থিত ছিলেন আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার পংকজ কুমার দে, সিনিয়র সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল),মারুফা নাজনীন, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) সনজয় কুমার সরকার, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ),মোঃ কামরুল হাসান।

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, যোগদানের পর থেকে কোন অন্যায়কে আপোষ করিনি। সত্য প্রতিষ্ঠার চেষ্টা করেছি। কর্মের প্রতি আন্তরিকতা থাকলে সবই করা সম্ভব। আমি লক্ষ্মীপুর মডেল থানার আইন শৃঙ্খলা উন্নয়নের জন্য প্রচেষ্টা করে যাচ্ছি। এ শ্রেষ্ঠত্বের জন্য থানার সকল পুলিশ বাহিনীরও অবদান রয়েছে।