ইউনিসেফ বিসিবি ন্যাশনাল ক্রিকেটে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর

নিজস্ব প্রতিবেদক :

ইউনিসেফ বিসিবি অনূর্ধ্ব-১৪ ন্যাশনাল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৯-২০ চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে লক্ষ্মীপুর দল। মঙ্গলবার (৭ জানুয়ারি) নোয়াখালিকে ৭ উইকেটে হারিয়ে ৫ম বারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন।

প্রতিযোগিতার ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয় কুমিল্লা জেলা স্টেডিয়ামে। প্রচণ্ড কুয়াশার কারনে ৫০ ওভারের ম্যাচটি হয় ৪২ ওভারের। সকালে টসে জিতে ব্যাটিং করেন নোয়াখালি অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দল। সব কয়টি উইকেট হারিয়ে ৩৯. ৫ ওভারে নোয়াখালি সংগ্রহ করেন ৬২ রান। ছোট এই লক্ষ্য তাড়া করেন ৩০ ওভারে। মাত্র ৩ উইকেট হারিয়ে ৬৩ রান সংগ্রহ করে পৌঁছে যান জয়ের দ্বারপ্রান্তে।

ফাইনাল ম্যাচে আশরাফুল আলম মাহি ও ইব্রাহীম খলিল সুজন লক্ষ্মীপুর দলের হয়ে সর্বোচ্চ ৩টি করে উইকেট সংগ্রহ করেন। অন্যদিকে ব্যাট হাতে চয়ন দেবনাথ ১৫ রানে ছিলেন অপরাজিত।

চট্টগ্রাম বিভাগীয় এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দলের হাতে বিকালে পুরস্কার বিতরন করেন কুমিল্লা জেলা প্রশাসক। এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক, জেলা ক্রিকেট কোচ সহ বিভিন্ন জেলার কোচ ও ম্যানেজারগন।
ইউনিসেফ বিসিবি ন্যাশনাল এই প্রতিযোগিতায় ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হয়েছেন লক্ষ্মীপুরের আশরাফুল আলম মাহি।

ম্যান অব দ্যা ফাইনাল’র পুরস্কার গ্রহন করছেন লক্ষ্মীপুর অনূর্ধ্ব-১৪ ক্রিকেট দলের আশরাফুল আলম মাহি।

চ্যাম্পিয়নের বিষয়ে লক্ষ্মীপুর ক্রিকেট দলের কোচ মনির হোসেন জানান, নোয়াখালি অনূর্ধ্ব -১৪ দলকে হারিয়ে ৫ম বারের মতো বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন  হয়েছে লক্ষ্মীপুর।  কঠোর পরিশ্রম, নিয়মিত অনুশীলন ও মাঠে ক্রিকেটাররা মনোযোগি হওয়ায় এই সফলতা। তবে তিনি মনে করেন ক্রিকেটাররা এই ধারাবাহিকতা ধরে রাখলে আগামী দিনে জাতীয় পর্যায়ে খেলার সুযোগ পাবেন।

লক্ষ্মীপুর অনূর্ধ্ব-১৪ দল-
ইব্রাহীম (অধিনায়ক), আবির হোসেন (সহ-অধিনায়ক), আব্দুল্লাহ আল আহম্মদ, সিফাত, মেহেদি হাসান, সিয়াম পাটোয়ারি, শাহরিয়ার মজিব অভি, আশরাফুল আলম মাহি, শাহরিয়ার হোসেন জিহাদ, চয়ন ঘোষ, ওসমান গনি, আরাফাত হোসেন, তারেখ, সামির, জিলানি, নাদিম, মারুফ, আলিফ, মাহি।

Print Friendly, PDF & Email