নতুন বছরে চুলের ছাঁট বদলে ফেললেন কোহলি

নতুন বছর। নতুন শুরু। একেকজনের পরিকল্পনা একেকরকম। সাধারণ থেকে তারকারা-কেউ এর বাইরে নন। ভারত অধিনায়ক বিরাট কোহলি নতুন বছরে অন্যভাবেই ধরা দিলেন। তিনি হেয়ার স্টাইল বদলে সামাজিক যোগাযোগের মাধ্যমে ছবি পোস্ট করতে লাইক-কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে।

ভারতের অধিনায়ক তো বটেই, দেশের অন্যতম স্টাইল আইকনও হলেন বিরাট কোহলি। তাঁর চুলের ছাঁট আর দাড়িতে বছরজুড়ে মুগ্ধ হয়ে থাকে ক্রিকেটের মাঠের দর্শক থেকে সামাজিক যোগাযোগের মাধ্যমে অনুরাগীরা। মহিলারা যেমন, পুরুষরাও তাঁর স্টাইল অনুকরণ করেন।

সামনে ঘরের মাঠে শ্রীলঙ্কার সঙ্গে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তার আগে নতুনভাবে ধরা দিলেন কোহলি। বিখ্যাত হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের হাতযশে সেই চুলের ছাঁট সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ার করেছেন কোহলি। হাকিমও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন কোহলির ছবি। লিখেছেন, ‘নিউ ইয়ার…নিউ কাট…দ্য কিং’।

গেল বছরটা রাজার মতোই পার করেছেন কোহলি। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশীপে টানা নয় টেস্টে জয় পেয়েছে ভারত। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঘরের মাঠে সিরিজ জয় দিয়ে বছর শেষ হয়েছে। ৩১ বছর বয়সী কোহলি ২০১৯-এ টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রান স্কোরার ছিলেন।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের পরেই স্ত্রী বলিউড ললনা আনুশকা শর্মাকে নিয়ে সুইজারল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন কোহলি। সেখান থেকে দেশে ফিরেই হেয়ারস্টাইল বদলে ফেললেন কোহলি। এখন দেখার, ভারত অধিনায়কের নতুন হেয়ার স্টাইল তাঁর জন্য নতুন সুখবর বয়ে আনে কি-না!

Print Friendly, PDF & Email