আগামীকাল লক্ষ্মীপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন

নিজস্ব  প্রতিবেদক :

আগামীকাল লক্ষ্মীপুর প্রেসক্লাব-এর দ্বি-বার্ষিক নির্বাচন। সকাল ৯টায় লক্ষ্মীপুর প্রেসক্লাব হলরুমে আনুষ্ঠানিকভাবে নির্বাচন কমিশন ভোটগ্রহণ শুরু করবেন। দুপুর ১টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। বিকালে ভোট গণনা শেষে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। বিজয়ীরা হবেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের নবগঠিত কার্যনির্বাহী কমিটির সদস্য। এ কমিটির মেয়াদকাল ২০২০-২০২১ইং।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আবুল বাসার বলেন, ভোটারগণ গোপন ব্যালটের মাধ্যমে পছন্দের প্রার্থীকে ভোট দিবেন। ইতোমধ্যে নির্বাচনকে কেন্দ্র করে প্রয়োজনীয় সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে একটি সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সংশ্লিষ্ট সূত্র জানায়, কার্যনির্বাহী কমিটির ১১টি পদের মধ্যে ১০টি পদে ভোটগ্রহণ হবে। এতে ৩২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে রয়েছেন- সভাপতি পদে ৭ জন, সাধারণ সম্পাদক পদে ৫, সহ-সভাপতি পদে ২, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ২, কোষাধ্যক্ষ পদে ২, প্রচার সম্পাদক পদে ২, ক্রীড়া ও সমাজসেবা বিষয়ক সম্পাদক পদে ৪, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে ৪ এবং কার্যনির্বাহী সদস্য ২ পদে ৪ জন। বাকি একটি পদ অর্থাৎ দপ্তর সম্পাদক পদে ইসমাইল হোসেন জবু (দৈনিক খবর) বিনাপ্রতিদ্বন্দ্বিতীয় নির্বাচিত হয়েছেন। মোট ভোটার সংখ্যা ৭৭ জন।

লক্ষ্মীপুর প্রেসক্লাবের সদ্যবিদায়ী কার্যনির্বাহী সদস্য নজরুল ইসলাম জয় বলেন, এবারের নির্বাচনে প্রার্থীরা সাংবাদিক ও প্রেসক্লাবের উন্নয়ন নিয়ে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়েছেন। তবে প্রার্থীর প্রতিশ্রুতি যাই হোক লক্ষ্মীপুর প্রেসক্লাবে যোগ্য নেতৃত্ব দেখতে চান ভোটার সহ সংশ্লিষ্ট সকলেই।

Print Friendly, PDF & Email