নিয়মিত হতে চান রেসি

দীর্ঘ বিরতি ভেঙে চলচ্চিত্রে ফিরেছেন চিত্রনায়িকা রেসি। সম্প্রতি ‘ইয়েস ম্যাডাম’ নামের একটি সিনেমার শুটিং শুরু করেছেন তিনি।

গত ১৮ ডিসেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। সম্প্রতি অমিত হাসান ও কেয়ার সঙ্গে এই সিনেমার শুটিংয়ে যোগ দিলেন চলচ্চিত্রের আরেক প্রিয় মুখ মৃদুলা আহমেদ রেসি।

ইয়েস ম্যাডাম সিনেমাটি নির্মাণ করছেন রাকিবুল ইসলাম রাকিব। নির্মাতা জানালেন, কয়েকদিন ধরে সাভারে ডিপজলের বাড়িতে সিনেমাটির শুটিং চলেছে। এখানে একটানা শুটিং চলবে নতুন বছরের জানুয়ারির ১০ তারিখ পর্যন্ত।

পরিচালক রাকিবুল ইসলাম রাকিব জানালেন, এই ছবিতে কেয়া একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন। অন্যদিকে রেসিকে দর্শক দেখতে পাবেন এক যাত্রা দলের নায়িকার চরিত্রে।

ছবিটিতে আরো অভিনয় করছেন অমিত হাসান, শিপন মিত্র, আমিন খান, আমান রেজা, রেবেকা প্রমুখ। ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।

মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে জুটি বেধে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন রেসি। সর্বশেষ রেসি অভিনীত ‘নিয়তি’ ও ‘শূন্য’ নামের দুটি ছবি মুক্তি পেয়েছে। অনেক দিন পরে অভিনয়ে ফিরলেন তিনি।

রেসি বলেন, আমি বরাবরই নিয়মিত অভিনয় করতে চেয়েছি। মাঝখানে ব্যক্তিগত ঝামেলা এবং পারিবারিক কারণে ব্যস্ত থাকায় সেটা সম্ভব হয়নি।

এ ছাড়া মনমতো ছবিতে অভিনয়ের অফারও পাইনি। এবার ‘ইয়েস ম্যাডাম’ ছবির মাধ্যমে সে বিরতি ভাঙলাম। আশা করছি এরপর নিয়মিতই ঢাকাই চলচ্চিত্রে আমাকে দেখা যাবে।

Print Friendly, PDF & Email