লক্ষ্মীপুরে দিনমজুরের বসতঘর ভাঙচুরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে মোস্তফা নামে এক দিনমজুরকে মারধর ও বসতঘর ভাঙচুরের ঘটনায় সদর থানায় অভিযোগ করা হয়েছে। গতকাল সোমবার (২৩ ডিসেম্বর) অভিযোগে আশ্রাফুর রহমান বাবুল, আব্দুর রব, আহম্মেদ ফারুক ও আব্দুল হাইকে অভিযুক্ত করেন ওই দিনমজুর। একই দিন সকালে দেশীয় অস্ত্র নিয়ে অভিযুক্তরা এ হামলা করেছেন।

দিনমজুর মোস্তফা লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের মহাদেবপুর গ্রামের আলী রাজা পাটোয়ারী বাড়ির নুরুল ইসলামের ছেলে। অন্যদিকে আসামীরা একই বাড়ির মৃত. মৌলভী আজিজুর রহমানের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, সদর উপজেলার মহাদেবপুর এলাকার আলী রাজা পাটোয়ারী বাড়িতে ওয়ারিস সূত্রে প্রাপ্ত জমিতে বসতঘর নির্মাণ করে বসবাস করছেন দিনমজুর মোস্তফা। কিন্তু হঠাৎ করে ঘটনার দিন আশ্রাফুর রহমান বাবুলসহ অন্য আসামীরা দেশীয় অস্ত্র নিয়ে মোস্তফাকে মারধর করেন। পরে দিনমজুরের বসতঘর ভাঙচুর ও মালামাল লুট করে নিয়ে যান। একপর্যায়ে মোস্তফার স্ত্রী’র চিৎকারে পাশ^বর্তী লোকজন এগিয়ে এলে বাবুলরা ঘটনাস্থল থেকে চলে যায়। পরে স্থানীয়রা মোস্তফাকে আহত অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করান।

চিকিৎসাধীন অবস্থায় দিনমজুর মোস্তফা জানান, ঘটনার সময় আশ্রাফুর রহমান বাবুলের নেতৃত্বে তাঁর বসতঘর ভাঙচুর ও লুটপাট করে আসামীরা। পাশাপাশি লাটি, রট ও দেশীয় অস্ত্র দিয়ে তাকে মারধর করেন। এছাড়াও তিনি বলেন, পূর্বেও বিভিন্ন সময় মোস্তফাকে মারধর করেছেন আসামীগণ। এ ঘটনায় তিনি সুষ্ঠ বিচারের দাবিতে থানায় মামলা করেছেন বলেও জানান।
তবে এসব বিষয়ে বারবার যোগাযোগের চেষ্টা করেও অভিযুক্তদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে সদর মডেল থানার সাব-ইন্সপেক্টর (এসআই) পুলেন বড়ুয়া বলেন, বসতঘর ও মালামাল লুটের ঘটনায় অভিযোগ পেয়েছি।তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email