লক্ষ্মীপুরে সওজের সম্পত্তিতে নির্মাণ হচ্ছে পেট্রোল পাম্প

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রামগঞ্জ-ঢাকা মহাসড়কে আলীপুর বাজার সংলগ্ন প্রভাবশালী ব্যক্তি উপজেলা প্রশাসন সহ সংশ্লিষ্টদের ম্যানেজ করে সড়ক ও জনপদের সম্পত্তি ভরাট করে পেট্রোল পাম্প নির্মান কাজ অব্যাহত রয়েছে। বিষয়টা নিয়ে এলাকাবাসীসহ উপজেলাব্যাপী ব্যাপক সমালোচনার সৃস্টি হয়েছে।

সুত্রে জানায়, উপজেলার ৭নং দরবেশপুর ইউনিয়নের আলীপুর বাজার সংলগ্ন সড়ক ও জনপদের প্রায় দুই একর সম্পত্তি সিটি ওয়েল ও আল বারাকা পরিবহনের চেয়ারম্যান রফিকুল ইসলাম গত এক সপ্তাহ থেকে বালি দিয়ে ভরাট করে সরকারী সম্পত্তি দখল প্রক্রিয়া অব্যাহত রয়েছে। উপজেলা সড়ক ও জনপদের উপ-সহকারী প্রকৌশলী সহ সংশ্লিষ্ট কর্তাকর্তারা খবর পেয়ে গঠনাস্থলে উপস্থিত হয়ে গোপনে দখলকারীদের সাথে আতাত করে নিরব ভূমিকায় অবস্থান নিয়েছেন ।

এব্যাপারে জানতে চাইলে সম্পত্তি দখল ও ভরাটকারী রফিকুল ইসলাম বলেন, সড়ক ও জনপদ থেকে লীজ নিয়ে এবং প্রশাসন সহ সংশ্লিষ্টদের সাথে দেখা করে অনুমতি নিয়ে পেট্রোল পাম্প নির্মান করতে জলাশয়টি ভরাট করছি।

রামগঞ্জ উপজেলা সড়ক ও জনপদের উপ-সহকারী প্রকৌশলী মোঃ কাউছার আহমেদ বলেন,সম্পত্তিতে বালু ফেলে ভরাট করার সংবাদ পেয়ে সরেজমিনে যাই। কিন্তু উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ না পাওয়া ব্যবস্থা নিতে পারি নাই। ম্যানেজ হওয়ার বিষয়টি সঠিক নয়।

লক্ষ্মীপুর জেলা সড়ক ও জনপদের প্রকৌশলী সুব্রত দাস বলেন, প্রকাশ্যে দিবালোকে সম্পত্তি দখল ও ৫/৬দিন যাবত বালু দিয়ে ভরাট করে পেট্রোল পাম্প নির্মানের প্রস্তুতি চলছে। আমার উপ-সহকারী গঠনস্থলে সরেজমিনে গিয়ে সত্যতা পেয়েও আমাকে জানায়নি। আমি দখলকারীর বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।

রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসিন জান্নাত বলেন, বিষয়টি আমি জানিনা। এর পরেও যদি সড়ক ও জনপদের কর্তৃপক্ষ আমার কাছে আইনগত সহযোগীতা চাইলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email