‘বাংলাদেশের খবর’ পত্রিকায় নিয়োগ পেলেন সাংবাদিক মোস্তাফিজুর রহমান টিপু

নিজস্ব প্রতিবেদক:
দৈনিক বাংলাদেশের খবর” পত্রিকার লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলে সাংবাদিক মোস্তাফিজুর রহমান টিপু। সোমবার (২৩ ডিসেম্বর) দুপুরে পত্রিকাটির কার্যালয়ে পরিচালক সৈয়দ মেজবাহ উদ্দিন ও সম্পাদক আজিজুল ইসলাম ভূঁইয়া কর্তৃক স্বাক্ষরিত এক নিয়োগপত্রের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। দৈনিক বাংলাদেশের খবর পত্রিকাটি ঢাকা থেকে প্রকাশিত প্রথম সারি জাতীয় দৈনিক। এটি মাগুরা গ্রুপ অব লিমিটেড’র একটি প্রতিষ্ঠান।

সাংবাদিক টিপুর লক্ষ্মীপুর পৌর শহরের ২নং ওয়ার্ড বাঞ্চানগর গ্রামে মৃত আবদুল মতিনের পুত্র। ব্যক্তিগত জীবনে তিনি এম,এস,এস (মাস্টার্স) ও এলএল, বি ডিগ্রী অর্জন করেন।

পেশাগত ক্ষেত্রে সাংবাদিক টিপু দীর্ঘ বছর যাবত সাংবাদিকতা পেশার সাথে জড়িত। বর্তমানে তিনি সাপ্তাহিক ফয়সালা নামে একটি পত্রিকা সম্পাদনা করছেন। বিগত দিনে তিনি দৈনিক মুক্তখবর, দৈনিক নতুন সময়সহ বিভিন্ন গনমাধ্যমে কাজ করেছেন।

জানতে চাইলে সাংবাদিক টিপু বলেন, নিজ জেলা ও জেলার মানুষের সেবার জন্যই সাংবাদিকতার মত মহান পেশা বেঁছে নিয়েছি। বিগত দিনে চেষ্টা করেছি মানুষের দুঃখ,কষ্টসহ বিভিন্ন ইস্যু পত্রিকার মাধ্যমে তুলে ধরে অবস্থার পরিবর্তণ ঘটাতে। এক্ষেত্রে সহকর্মীসহ সবার সহযোগিতা পেয়েছি। আজকের এ প্রাপ্তি আমার একার নয়, সবার। তাই আগামীতে পত্রিকাটির মাধ্যমে জেলার উন্নয়ন, সম্ভবনা, দুঃখ, সুখের চিত্র তুলে ধরতে সহকর্মীসহ সকলের সহযোগিতা কামনা করছি।

Print Friendly, PDF & Email