মসজিদে থেকে বাড়ি ফিরে যাওয়া হলো না লক্ষ্মীপুেরর মুক্তিযোদ্ধা সিরাজের

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুর জেলার রায়পুরে মোটরসাইকেল চাপায় মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত বিজিবি কর্মকর্তা মো: সিরাজ (৭০) নিহত হয়েছে। ২২ ডিসেম্বর (শনিবার) শনিবার রাতে ঢাকায় নেওয়ার পথে মারা যান। তিনি রায়পুর উপজেলার কেরোয়ার ইউনিয়নের পূর্ব কেরোয়া গ্রামের মৃত সানা উল্যার পুত্র।
স্থানীয় এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মুক্তিযোদ্ধা সিরাজ শনিবার সন্ধায় মীরগঞ্জ বাজার জামে মসজিদে মাগরিব নামাজ শেষে বাড়ি যাচ্ছিলেন। এসময় কাপিলাতলী বাজার থেকে মটরসাইকেল আরোহী সদর উপজেলার ছবিলপুর গ্রামের হাফেজ রফিকের ছেলে মো: মিজান মুক্তিযোদ্ধা চাপা দিয়ে গুরুতর আহত করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে অবস্থা অবনতি হওয়ায় ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান । এসময় মিজান তার মটরসাইকেল রেখে পালিয়ে যায়। পরে স্থানীয় জনতা মটরসাইকেলটি আটক করে।
রোববার দুপুরে মীরগঞ্জ বাজারে উভয় পক্ষের লোকদের মধ্যে সমঝোতা বৈঠক হয়। যোহরের নামাজ শেষে মুক্তিযোদ্ধার জানাযা শেষে রাষ্ট্রিয় মর্যাদায় মরদেহ দাফন করা হয়।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া জানান, উভয় পক্ষের সমঝোতা হওয়ায় এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি। নিহতের লাশ রাষ্ট্রিয় মর্যাদায় দাফন করা হয়।

Print Friendly, PDF & Email