আরাধ্যা-আবরামকে নিয়ে স্কুলের অনুষ্ঠানে ঐশ্বরিয়া ও শাহরুখ

প্রত্যেক বছরের ন্যায় এবারও ছেলেমেয়েদের স্কুলের বার্ষিক অনুষ্ঠানে তাদেরকে সঙ্গে নিয়ে উপস্থিত হয়েছেন বলিউড তারকা শাহরুখ-গৌরী এবং ঐশ্বরিয়া-অভিষেকরা।

শনিবার ঐশ্বরিয়ার মেয়ে আরাধ্যার স্কুলে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান। আর সেকারণেই সকাল সকাল মেয়েকে সাজিয়ে গুছিয়ে নিয়ে স্কুলে এসে হাজির হলেন মা ঐশ্বরিয়া রাই বচ্চন। শুধু আরাধ্যাই নয়। ওই একই স্কুলে পড়ে শাহরুখপুত্র আবরাম খানও। স্কুলের বার্ষিক অনুষ্ঠান উপলক্ষে এদিন আবরামকে নিয়ে হাজির হন শাহরুখ-গৌরী।

এদিন আরাধ্যার সাজগোজ ছিল অন্যরকম। তার পরনে ছিল লাল-সবুজ শাড়ি ও হলুদ ব্লাউজ। মাথায় সাদা ফুল, চোখে কাজল, ঠোঁটে লিপস্টিক, কপালে লাল টিপ। দেখেই বোঝা যাচ্ছিল কোনো পারফর্ম করতে যাচ্ছে সে। মায়ের হাত ধরে স্কুলে প্রবেশ করে ৮ বছর বয়সী আরাধ্যা। আর ঐশ্বরিয়ার পরনে ছিল গোলাপি রঙের সালোয়ার কামিজ।

তবে শুধু ঐশ্বরিয়াই নন, এদিন নাতনির পারফরম্যান্স দেখতে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চনও এবং ঐশ্বরিয়ার মা বৃন্দা রাই। হাজির হন ফুফু শ্বেতা বচ্চন নন্দা।

অন্যদিকে, ছোট্ট আবরামকে সঙ্গে নিয়ে ওই একই স্কুলে হাজির হন শাহরুখ খান ও গৌরী খান। এদিন আবরামের মুখে মেকআপ, ঠোঁটে লিপস্টিক দেখে বেশ বোঝা যায়, স্কুলের অনুষ্ঠানে পারফর্ম করতে চলেছে সেও। এদিন আবরামকে নিয়ে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পোজও দেন বলিউডের ‘কিং খান’।

Print Friendly, PDF & Email