রুনা লায়লার সুরে আদনান সামি

কিংবদন্তী গায়িকা রুনা লায়লা ২০১৭ সালে স্বামী আলমগীরের পরিচালনায় ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রে সুরকার হিসেবে আত্মপ্রকাশ করেন। সেসময় রুনার সুর করা গানটির কথা লিখেছিলেন গাজী মাজহারুল আনোয়ার। আর এতে কণ্ঠ দিয়েছেন আঁখি আলমগীর। এই গানের জন্য রুনা সুরকার হিসেবে ও আঁখি আলমগীর গায়িকা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জিতেছেন।

এবার রুনা লায়লা সুর করলেন বলিউডের তুমুল জনপ্রিয় গায়ক আদনান সামির জন্য। পাকিস্তানি এই গায়কের অনেকদিনের স্বপ্ন ছিলো বাংলা গানে কণ্ঠ দেবেন। সেই স্বপ্ন পূরণ করলেন রুনা লায়লা। গানের শিরোনাম ‘থাকো যখনই তুমি’। গানটির কথা লিখেছেন মনিরুজ্জামান মনির ও সংগীতায়োজন করেছেন রাজা কাশেফ। দ্বৈত কণ্ঠের এই গানটিতে সামির সঙ্গে গেয়েছেনও রুনা লায়লা।

একটি ভিডিও বার্তায় প্রথমবার বাংলা গান গাইতে পেরে তাঁর মনের আনন্দের কথা প্রকাশ করেছেন আদনান সামি। ভিডিও বার্তায় সামি বলেন, ‘প্রথমেই বলতে চাই, এটাই হতে যাচ্ছে আমার গাওয়া প্রথম বাংলা গান। আমি খুবই খুশি। আমার জন্য সবচেয়ে সম্মানজনক ব্যাপার হচ্ছে, গানটি আমি মহান ও কিংবদন্তী শিল্পী রুনা লায়লার সঙ্গে গেয়েছি। তার চাইতেও বড় ব্যাপার, গানটির কম্পোজিশন তারই করা।’

রুনা লায়লা ও আদনান সামির গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। মডেল হয়েছেন শ্যামল মাওলা ও জুঁই। শিগগিরই এটি প্রকাশ পাবে ইউটিউবে।

Print Friendly, PDF & Email