লক্ষ্মীপুর প্রেসক্লাব নির্বাচন : খসড়া তালিকায় ৩৫ প্রার্থী

নিজস্ব প্রতিবেদক :

আগামী ৩০ ডিসেম্বর লক্ষ্মীপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে । গত শুক্রবার  (১৩ ডিসেম্বর) সন্ধ্যা ৫টার দিকে নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়। আজ রবিবার রাতে প্রার্থীদের খসড়া তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন। এতে ১১টি পদে ৩৫ প্রার্থীর নাম রয়েছে বলে নিশ্চিত করেছেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আবুল বাসার।

জানা গেছে, আজ বিকাল ৫টায় প্রার্থীদের মনোয়ন ফরম জমা নেওয়ার শেষ সময় ছিল । পরে লক্ষ্মীপুর প্রেসক্লাবের হলরুমে প্রার্থীদের উপস্থিতিতে মনোনয়নপত্র যাচাই-বাছাই করে নির্বাচন কমিশন। এরপরই খসড়া তালিকা প্রকাশ করা হয়।

নির্বাচন কমিশন সূত্র জানায়, বিভিন্ন পদে ৩৯টি মনোনয়ন ফরম বিক্রি হলেও জমা পড়েছে মাত্র ৩৫টি।  যাচাই-বাছাইয়ে কেউ বাদ পড়েনি। তাই খসড়া তালিকায় ৩৫ প্রার্থীর নাম প্রকাশ করা হয়।

এর মধ্যে রয়েছে- সভাপতি পদে ৮ জন, সাধারণ সম্পাদক পদে ৫ জন, সহ-সভাপতি পদে ২ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ২ জন, কোষাধ্যক্ষ পদে ২ জন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে ৪ জন, ক্রীড়া ও সমাজসেবা পদে ৪ জন, দপ্তর সম্পাদক ১, প্রচার সম্পাদক পদে ৩ জন এবং কার্যনির্বাহী পদে ৪ জন।

উল্লেখ্য, মনোনয়ন প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ১৭ ডিসেম্বর। এরপর ৩০ ডিসেম্বর সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত লক্ষ্মীপুর প্রেসক্লাব হলরুমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email