লক্ষ্মীপুর প্রেসক্লাবের নির্বাচনী তফসিল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর প্রেসক্লাব দ্বি-বার্ষিক নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১৩ ডিসেম্বর) বিকালে এটি ঘোষণা করেন নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আবুল বাশার। এসময় সহকারি কমিশনার রুহুল আমিন ও অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্নাসহ প্রেসক্লাবের সদস্যগণ উপস্থিত ছিলেন।

তফসিল সমূহ :
ক্লাবের ২০২০-২০২১ সালের কার্যনির্বাহী পরিষদ নির্বাচনে বিভিন্ন পদ প্রত্যাশী প্রার্থীগণ আগামী ১৫ ডিসেম্বরের মধ্যে মনোনয়ন ক্রয় ও জমা দিতে হবে। একই দিন সন্ধ্যায় প্রার্থীতা বাছাই আর রাতে খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। এরপর ১৭ ডিসেম্বর চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবেন নির্বাচন কমিশন। এরপর ৩০ ডিসেম্বর সকাল থেকে দুপুর পর্যন্ত ক্লাবটির হলরুমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোটগণনার পরই বিজয়ীদের নাম ঘোষনা করা হবে।

এই বছর সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীতার জন্য ৫ হাজার ও সহ-সভাপতি, যুগ্ন সাধারণ সম্পাদক এবং অর্থ সম্পাদক পদের জন্য ৩ হাজার টাকা অফেরৎযোগ্য জমা দিতে হবে। এছাড়াও নির্বাহী সদস্যসহ অন্যান্য পদে ২ হাজার টাকা জমা দিতে হবে।

নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আবুল বাশার বলেন, নির্বাচন চলাকালীন সময় কোন প্রার্থী বা ভোটার নির্বাচনী আচরণবিধি লঙ্গন করলে শাস্তিমূলক ব্যবস্থা গহন করবেন বলে জানান। তবে তিনি সুন্দরভাবে ভোটগ্রহনের জন্য প্রেসক্লাবের সকল সদস্য’র সহযোগীতা কামনা করেছেন।

Print Friendly, PDF & Email