প্রেমিকের সাথে ঘুরতে এসে গণধর্ষণের শিকার স্কুলছাত্রী

হবিগঞ্জের চুনারুঘাটে সাতছড়ি জাতীয় উদ্যানে প্রেমিকের সাথে ঘুরতে এসে এক স্কুলছাত্রী গণ-ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ বখাটেকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, চুনারুঘাট উপজেলার আমতলী গ্রামের আবুল হাসিমের ছেলে রুবেল মিয়া (২৪), তার বন্ধু রহমতাবাদ ষাড়েরকোনা গ্রামের ছিদ্দিক আলীর ছেলে মানিক মিয়া (৩০) ও একই গ্রামের নওশেদ আলীর ছেলে হারিছ মিয়া (৩৫)।

চুনারুঘাট থানার (ওসি) শেখ নাজমুল হক জানান, বুধবার বিকেলে হবিগঞ্জের মাধবপুর শহরের লোকনাথ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ওই ছাত্রী তার প্রেমিক ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল গ্রামের সাকিমুল হাসান সাকিবকে সাথে নিয়ে সাতছড়ি জাতীয় উদ্যানে ঘুরতে আসে। ঘুরার এক পর্যায়ে ৬ জন বখাটে প্রেমিক সাকিবকে জোরপূর্বক আটক রেখে তার প্রেমিকাকে গহীণ অরণ্যে নিয়ে গণধর্ষণ করে পালিয়ে যায়।
এ ঘটনার পর স্কুল ছাত্রীকে উদ্ধার করে স্থানীয় লোকজন। পরে বিষয়টি পুলিশকে অবগত করলে পুলিশ রাতে অভিযান চালিয়ে ৩ বখাটেকে আটক করে।

ওসি আরো জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় অন্যান্য অভিযুক্তদের ধরতে অভিযান চলছে। রাতেই ভিকটিম বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

Print Friendly, PDF & Email