জ্বরে আক্রান্ত আফ্রিদি : খেলবেন তো?

ফ্র্যাঞ্জাইজি ভিত্তিক টি-টুয়েন্টি লিগগুলোর বড় বিজ্ঞাপন পাকিস্তানের সাবেক অধিনায়ক ও কিংবদন্তি শহীদ আফ্রিদি। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নিয়মিত মুখ তিনি। বঙ্গবন্ধু বিপিএলেও এসেছেন মাঠ মাতাতে। ঢাকা প্লাটুনের জার্সি গায়ে এবার দেখা যাবে বুম বুম আফ্রিদিকে।
তবে দুঃসংবাদ হলো ঢাকা পা রেখেই জ্বরে আক্রান্ত হয়ে পড়েছেন এই অলরাউন্ডার। যার কারণে দলের সঙ্গে নিজের প্রথম দিনের অনুশীলনে দেখা যায়নি তাকে।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিপিএলের সপ্তম আসরে খেলতে ঢাকায় পৌঁছান আফ্রিদি। বুধবার (১১ ডিসেম্বর) আফ্রিদির আসার বিষয়টি নিশ্চিত করে ঢাকা প্লাটুনের ম্যানেজার আহসানউল্লাহ। তিনি বলেন, ‘শহীদ আফ্রিদি জ্বরে আক্রান্ত হয়েছেন। এ জন্য তিনি অনুশীলনে আসতে পারেননি।’ তবে জ্বর খুব বেশি না কম, এ কথা জানাননি আহসানউল্লাহ।
এর আগে মঙ্গলবার ঢাকায় পৌঁছে নিজের টুইটারে আফ্রিদি লেখেন, ‘বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলার জন্য ঢাকায় ফিরে দারুণ লাগছে। এখানকার খাবার দারুণ, ক্রিকেটের প্রতি মানুষের আবেগও দারুণ। রোমাঞ্চকর একটি বিপিএল আসরের জন্য মুখিয়ে আছি।’
বঙ্গবন্ধু বিপিএলে নিজেদের প্রথম ম্যাচে আগামীকাল মাঠে নামবে ঢাকা প্লাটুন। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বেলা দেড়টায় রাজশাহীর মুখোমুখি হবে মাশরাফি-তামিমের ঢাকা। নিজেদের উদ্বোধনী ম্যাচে আফ্রিদিকে পাওয়া যাবে কি না বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি।
এই তারকা অলরাউন্ডার এর আগে ঢাকা গ্ল্যাডিয়েটরস, সিলেট সুপার স্টার্স, ঢাকা ডায়নামাইটস, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, রংপুর রাইডার্সের হয়ে মাঠ মাতিয়ে গিয়েছেন।

Print Friendly, PDF & Email