লক্ষ্মীপুরে গৃহবধুর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে আসমা আক্তার নামের এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৮ ডিসেম্বর) দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। এর আগে সদর উপজেলার কাপিলাতলী এলাকায় গৃহবধুর বাবার বাড়িতে এ ঘটনা ঘটে। পরিবারের দাবি প্রবাস ফেরত স্বামীর ২য় বিয়ে করায় আত্মহত্যা করেছেন ওই গৃহবধু।

নিহত আসমা আক্তার লক্ষ্মীপুর সদর উপজেলার হামছাদি ইউনিয়নের কাপিলাতলী এলাকার জাকির হোসেনের মেয়ে। নিহতের স্বামী আবদুল মালেক রায়পুর উপজেলার পাশ^বর্তী সাগরদি গ্রামের হুমায়ুন কবিরের ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, দুই বছর পূর্বে প্রবাসী আবদুল মালেকের সাথে আসমা আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়। এরপর কিছুদিন সুখেই সংসার কাটছিলো তাদের সাংসারিক জীবন। কিন্তু হঠাৎ করে স্বামী মালেকের দ্বিতীয় বিয়ের খবর সইতে না পেরে আসমা আত্মহত্যা করে বলে দাবী করছেন পরিবার। এজন্য তারা প্রতারক আবদুল মালেকের বিরুদ্ধে মামলার করবেন বলেও জানান।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিঞা জানান, উপজেলার কাপিলাতলি এলাকা থেকে আসমা আক্তার নামে এক গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়েছে। স্বামীর দ্বিতীয় বিয়ে করায় অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন পরিবার। তবে ময়নাতদন্তের প্রতিবেদনের পর ও অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email