লক্ষ্মীপুরে যুবলীগের নতুন কমিটির গুঞ্জন! : সেচ্ছাসেবকলীগের কমিটি বাতিল বহিস্কার ২

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা যুবলীগের পদবী ব্যবহার করা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক কৌশিক সোহেল ও পৌর সেচ্ছাসেবক লীগের আহবায়ক জহির পাটোয়ারীকে দলীয় শৃঙ্খলা, সমন্বয়হীনতা কে দায়ী করে অব্যাহতি দেয়া হয়েছে। ২৩ই নভেম্বর জেলা সেচ্ছাসেবকলীগ দলীয় প্যাডে নিশ্চিত করে বিষয়টি।

এ ব্যাপারে লক্ষ্মীপুুর জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেল্লাল ও সাধারন সম্পাদক ইমতিয়াজ মাহমুদ এর সাক্ষরিত একটি চিঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। চিঠিতে দুজন দলীয় শৃঙ্খলা, আহবায়ক – যুগ্ম আহবায়কদের মধ্যে সমন্বয়হীনতাকে প্রাধান্য দিয়ে রায়পুর পৌর ও উপজেলা সেচ্ছাসেবকলীগের কমিটি স্থগিতাদেশ দেয়া হয়েছে। কেন্দ্রীয় যুবলীগের সম্মেলনে রায়পুরের বিভিন্ন সহযোগী সংগঠন এর পদ- পদবী নেতারা যুবলীগের পদবি ব্যবহার করে সম্মেলন অংশগ্রহণ করে। তাদের দাবী তারা যুবলীগের নতুন কমিটির দায়িত্ব পেয়েছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত যুবলীগের নতুন কোন কমিটির কাগজ পাওয়া যায় নি।

অব্যাহতি পাওয়া দুজনের ব্যক্তিগত ফোনে কল দিলেও প্রতিক্রিয়া পাওয়া যায় নি। চিঠির বিষটি নিশ্চিত করে সেচ্ছাসেবকলীগের জেলা সভাপতি বেলায়েত হোসেন বেল্লাল বলেন, সেচ্ছাসেবকলীগের যারা দায়িত্ব নিয়েছেন তাদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ উঠায় এবং সমন্বয়হীনতার কারনে রায়পুরের কমিটি স্থগিত ও ২জনকে অব্যাহতি দেয়া হয়েছে। খুব শীগ্রই কেন্দ্রের অনুমতি নিয়ে সম্মেলনের মাধ্যমে কমিটি দেয়া হবে

Print Friendly, PDF & Email