আসছে জ্বি স্বাধীনের ‘বৃদ্ধাশ্রম’

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি নির্মিত হল পুবাইলে একটি শুটিং হাউজে ‘বৃদ্ধাশ্রম’ গানের গল্প নিয়ে মিউজিক্যাল ফিল্ম জ্বি স্বাধীনের ‘বৃদ্ধাশ্রম’।

পুরো পৃথিবীর জুড়ে বাংলা গানের শ্রোতাদের কাছে নচিকেতা চক্রবর্তী ‘বৃদ্ধাশ্রম’ গানটি জনপ্রিয়। নচিকেতা ভারতীয় বাঙালি কণ্ঠশিল্পী ও সংগীতকার হলেন একজন । তিনি আধুনিক বাংলা গানের জীবনমুখী ধারার এক অগ্র গণ্য শিল্পী। নচিকেতার গানের মধ্যে বাস্তবতা খুব সুন্দরভাবে ফুটে উঠে তাই সচেতন শ্রোতা মহলে অনেক জনপ্রিয়। নচিকেতার ‘বৃদ্ধাশ্রম’ গানটি এখনও কেউ গানটিকে অতিক্রম করতে পারেনি। তবে সেই ‘বৃদ্ধাশ্রম’ নাম নিয়ে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও সঙ্গীত শিল্পী ফজলুর রহমান বাবু নতুন একটি গান গাইলেন । এম আর বেষ্ট মিডিয়ার প্রযোজনায় গানটি লিখেছেন প্রসেন জিৎ মন্ডল , সুর ও সংগীত পরিচালনা করেছেন এস রুহুল। বৃদ্ধাশ্রম ভিডিওতে ফজলুর রহমান বাবু’র পাশাপাশি অভিনয় করেছেন সুপ্ত, বিপ্লব, শেখ স্বপ্না, তামান্না, রোমিও, অজন্তা, নীলিমা, রিহান, রাজু, আনিকা।

ফজলুর রহমান বাবু জানান, ‘আমি অনেক যত্ন নিয়ে গানটা গেয়েছি এবং চেষ্টা করেছি ভালো অভিনয় করতে । আশা করি দর্শক বৃদ্ধাশ্রমে নতুন কিছু পাবে’।

পরিচালক জ্বি স্বাধীন বলেন, ‘বাবু ভাইয়ের কণ্ঠে গাওয়া গান এবং জান্নাতুল ফেরদৌস মিলার লেখা গল্প দর্শকদের ভালো লাগবে। আর যারা অভিনয় করেছেন তারা খুব ভালো অভিনয় করেন। সব মিলিয়ে আমাদের এই কাজটি খুব সুন্দর হয়েছে বলে আমার বিশ্বাস আর বাকিটা দর্শকের হাতে’। অল্প কিছুদিনের মধ্যে প্রকাশিত হতে যাচ্ছে মিউজিক্যাল ফিল্ম `বৃদ্ধাশ্রম’।