কিছুক্ষণ পর দেখি ছেলের ১ হাত মেয়ের শরীরের দিকে চলে গেছে

রাত ৯ টার দিকে যমুনা ফিউচার পার্ক থেকে মিরপুরের বাসে করে বাসায় আসছিলাম, তো কিছুক্ষণ পরেই একটা ছেলে ও একটা মেয়ে বাসে উঠলো। দেখে মনে হলো বফ-গফ ই হবে এবং ভার্সিটি তে পড়ে ২ জন ই। তো যাই হোক আমি আর আমার একটা বন্ধু মোটামুটি সামনের দিকেই সিট পেয়ে বসলাম…….

এবং আমার পরে পিছনে প্রায় দুই পাশে ১২/১৪ টা সিট ফাকা ছিলো পিছনের ছয় সিট বাদে। তো সেই কাপল তারা সামনের সেই ফাকা সিট গুলোতে না বসে একদম পিছনের ছয় সিটের এক কোনায় গুজ মুজু করে বসলো।

আর তখনি আমাদের সন্দেহ হলো যে ব্যাপার কি, সামনে এতগুলা সিট ফাকা থাকতে তারা একদম পিছনের সিটের কোনায় যেখানে প্রায় অন্ধকার সেখানে কেনো বলসো। তো কিছুক্ষণ পর দেখি ছেলের ১ হাত মেয়ের শরীরের দিকে চলে গেছে তখনি বুচ্ছি যে কি হবে বা হচ্ছে।

তো আমরাও ওনাদের দিকে কয়েকবার তাকালাম যাতে বুঝে যে আমরা তাদের দেখছি এবং এটার কারনে তারা যেনো খারাপ কাজে লিপ্ত না হয়। তো তারাও নোটিশ করে এমন ভাব ধরলো যে তারা কেও কাউকে চেনেই না। এবং তারা আমাদের বুঝানোর জন্য মেয়ের ২ হাত এবং ছেলের ১ হাত উপরে সিট ধরে রাখছে। কিন্তু ছেলেরে অন্য ১টা হাত হয়তো কাজে ব্যাস্ত! এবং মেয়েটা মাঝে মধ্যে পানি খাচ্ছে। যাতে সবাই বুঝে তারা স্বাভাবিক ভাবেই বসে আছে।

ছি ছি ছি কত লজ্জার কাজ। তারা এখন পশুর থেকেও খারাপ হয়ে গেছে। এখন যেখানে সেখানে তারা তাদের যৌন চাহিদা মিটানোর চেষ্টা করে।

তো যাই হোক আমরা কিছুক্ষণ পরেই নেমে গেলাম এবং নামার সময় কন্ট্রাকটার কে বলে দিছি যে তাদের কে সামনের ফাঁকা সিটে নিয়ে এসে যেনো বসায়। না হলে দেখা গেছে কোনো কিছু হলে বাসের লোকদের দোষ বা বাসের কন্ট্রাকটর এটা দেখে হয়তো তার মনেও কোনো দুষ্ট বুদ্ধি বের হতে পারে। যাই হোক এরপরে কি হইছে জানি না।

কিন্তু মনে একটা প্রশ্ন থেকে যায় যে এরা কোন family থেকে belong করে? তাদের বাবা মা কি তাদের এতটুকু সভ্যতা শিক্ষা দেয়নি? কি হবে এরকম ছেলে – মেয়ে বা ভাই – বোন থেকে?

আর আপনাদের বলছি আপুরা, যারা বাসের চিপায় বসে এরকম খারাপ কাজে লিপ্ত হন। আপনাদের কি লজ্জা করে না? কিভাবে করেন এরকম কাজ? অথচ এই আপনারাই তো বাসে উঠে যদি কোনো বাবার বয়সি মানুষ ও অনিচ্ছায় আপনাদের গায়ে হাত দেয় i mean Accidentally হাত পড়ে যায় তখন তো আপনারা খুব পরহেজগার সাজেন এবং সেই বাবার বয়সি মানুষ টাকে ধুয়ে দেন।

তো আপনারা যখন এরকম নোংরামি করেন বাসের চিপায় বসে তখন কি লজ্জা করে না?

তাই সকল কে বলবো যদি কখনো এরকম দেখেন যে পিছনের সিটে কাপল বসে আছে সামনে সিট ফাঁকা থাকার পরেও তাহলে তাদের কে নোটিশ করে বিষয় টা বুজিয়ে দিবেন যে তারা যা করছে আপনারা সেটা দেখছেন এবং এর বিরুদ্ধে কথা বলুন। নাহলে আজ বা কাল আপনার আমার বোন বা মেয়ে ধর্ষণের ও শিকার হতে পারে। ধন্যবাদ।

(ফেসবুক থেকে নেওয়া)