মেয়েদের কেমন স্বপ্ন দেখলে কি হয় জেনে নিন…

মানুষ কতকিছুই তো স্বপ্নে দেখেন। কিন্তু কখনও কী ভেবে দেখেছেন নারীদের স্বপ্নে দেখলে কী হয়। শুধু তাই নয় নারীদের কিভাবে দেখেন আপনি, এবং কী হয় চলুন দেখে নেয়া যাক।

১) স্বপ্নে যদি দেখেন কয়েক জন মহিলা একসঙ্গে বসে দাবা, পাশা বা লুডো খেলছে, তার মানে এই স্বপ্ন সৌভাগ্যের বার্তা বয়ে আনছে। আপনি অল্প কিছু দিনের মধ্যে কার্যকারণে ধনী হতে চলেছেন। উপার্জনের মাধ্যমে প্রচুর টাকাকড়ি আপনার আয় হতে চলেছে।

২) ঘুমের মধ্যে স্বপ্নে যদি কোনও মহিলাকে সাদা পোশাক পরিহিত অবস্থায় দেখে থাকেন, এতে বোঝায় আপনি পেশাগত জীবনে হঠাত্‍ করে আরও উঁচু অবস্থায় উপনীত হতে চলেছেন, সে চাকরি বা ব্যবসা যা-ই হোক না কেন।

৩) স্বপ্নে আপনি যদি কোনও মহিলাকে কোনও অলঙ্কার উপহার দিয়ে থাকেন বা যদি দেখেন কোনও মহিলা স্বপ্নের মধ্যে আপনার দেওয়া অলঙ্কার নিয়ে নাড়াচাড়া করছে, এতে বোঝায় আপনি খুব শীঘ্রই কোনও দাম্পত্য সমস্যার জন্য ঝামেলায় পড়তে চলেছেন।

৪) স্বপ্নে যদি দেখেন আপনি কোনও মহিলাকে হাত নেড়ে বিদায় সম্ভাষণ জানাচ্ছেন বা সেই মহিলাও আপনাকে হাত নেড়ে বিদায় সম্ভাষণ জানাছেন তা হলে এই স্বপ্ন অমঙ্গলদায়ক, কারণ অচিরে আপনি যে অসুস্থ হয়ে পড়তে পারেন, এই স্বপ্ন তার ইঙ্গিত দিচ্ছে।

৫) আপনি যদি স্বপ্নে বিয়ের কনেকে কাঁদতে দেখেন, তা হলে এ স্বপ্ন অমঙ্গলের, কারণ অচিরে আপনার সঙ্গে শ্বশুরবাড়ির সম্পর্কের লোকদের কোনও বিবাদ হবে।

৬) স্বপ্নে যদি দেখে থাকেন বউ ছাড় অন্য কোনও সুন্দরী মহিলা আপনাকে আকর্ষণ করছে বা আপনার দিকে হাসতে হাসতে এগিয়ে আসছে, তা হলে বোঝায় অল্প কিছু দিনের মধ্যে আপনার কঠোর পরিশ্রমে অর্জিত কোনও সন্মান বা আপনার পৈত্রিক সম্পত্তি আপনার হাতছাড়া হতে চলেছে।

৭) স্বপ্নে যদি আপনি কোনও মহিলাকে বিবস্ত্র অবস্থায় দেখে থাকেন তা হলে এই স্বপ্ন অতি অশুভ বার্তা বয়ে আনছে। অর্থাত্‍, অচিরে আপনার সৌভাগ্য দুর্ভাগ্যে পরিণত হতে চলেছে।

৮) ঘুমের মধ্যে যদি কোনও মহিলাকে আপনি স্টেজে বা স্টুডিয়োতে নৃত্যরত অবস্থায় দেখে থাকেন, তা হলে এ স্বপ্নও অমঙ্গলের ইঙ্গিত বহন করছে। কারণ, এই স্বপ্নের দ্বারা বোঝানো হচ্ছে, অদূর ভবিষ্যতে আপনাদের স্বামী-স্ত্রীর মধ্যে বিচ্ছেদ বা সেপারেশন হতে চলেছে।

৯) স্বপ্নে যদি দেখে থাকেন আপনি আপনার স্ত্রীকে নিয়ে বেড়াতে বা কোথাও যাচ্ছেন তা হলে বুঝবেন, এই স্বপ্ন শুভ। এই স্বপ্নে বোঝায়, আপনাদের মধ্যেকার দাম্পত্য সম্পর্ক দিন দিন আরও গভীর ও মধুর সম্পর্কে পরিণত হতে চলেছে। এর দ্বারা আরও বোঝায়, সামনে আপনারা কোনও সন্তানের জন্ম দিতে চলেছেন।

১০) গভীর ঘুমে স্বপ্নের মধ্যে যদি কোনও এঞ্জেলের দর্শন হয়, তার মানে অদূর ভবিষ্যতে আপনাদের দাম্পত্য জীবনে সুখসমৃদ্ধি উত্তরোত্তর বৃদ্ধি পেতে চলেছে।