লক্ষ্মীপুরে বাংলালিংক টাওয়ার এরিয়ার টয়লেটে গৃহবধুর অর্ধগলিত লাশ

নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুরের রামগতিতে বাংলালিংক কোম্পানী লিমিটেডের টাওয়ার এরিয়ায় একটি পরিত্যক্ত টয়লেট থেকে পারুল বেগম (২৫) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার চর সেকান্তর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  নিহত পারুল পাশ্ববর্তী সুজন গ্রামের মো. মো. হোসেনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার চর সেকান্তর গ্রামে বাংলালিংকের টাওয়ারের কাটাতার বেষ্টিত এরিয়াটি দীর্ঘদিন থেকে পরিত্যক্ত পড়ে আছে। কাটাতার কাটা অবস্থায় এবং টাওয়ার এরিয়ায় পরিত্যক্ত টয়লেটের ভেতরে অর্ধগলিত নারীর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিত্যক্ত ওই টয়লেট থেকে মরদেহটি উদ্ধার করে। এসময় নিহতের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে পারুল বেগম বলে লাশটি সনাক্ত করেন। পরে পুলিশ মরদেহটি ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে রামগতি থানার উপ-পরির্দশক (এসআই) ফারুক হোসেন জানায়, ১৫/২০ দিন পূর্বে গৃহবধুকে হত্যার পর লাশ বাংলালিংকের টাওয়ার এরিয়ার পরিত্যক্ত টয়লেটে পেলে যাওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে নিহতের স্বামী পলাতক রয়েছে।  তদন্ত করে করে বিষয়টি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।