লক্ষ্মীপুর ছাত্রলীগের সম্মেলনের তারিখ ঘোষনা

নিজস্ব প্রতিবেদক :
মেয়াদ উত্তীর্ণ হওয়ায় লক্ষ্মীপুর ছাত্রলীগের ১৫টি ইউনিটের সম্মেলনের তারিখ ঘোষনা করা হয়েছে। নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে এ সম্মেলনের আহ্বান করা হয়। সম্মেলনের বিষয়টি জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেন।

জানা গেছে, রামগতি পৌরসভা ও আ.স.ম আবদুর রব সরকারি কলেজ ছাত্রলীগের সম্মেলন আগামী ১৪ নভেম্বর। কফিল উদ্দীন ডিগ্রী কলেজ ছাত্রলীগের সম্মেলন ২১ নভেম্বর। লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের কমিটির সম্মেলন ২৪ নভেম্বর এবং লক্ষ্মীপুর সদর উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের সম্মেলনের তারিখ ঘোষনা করা হয়েছে আগামী ২৮ নভেম্বর। শনিবার (৫ সেপ্টম্বর) একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে শীর্ষ সংবাদকে বিষয়টি নিশ্চিত করেন লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ।

এছাড়াও জেলার কমলনগর উপজেলা ও হাজিরহাট উপকূল সরকারি কলেজ ছাতলীগের সম্মেলন আগামী ১৫ সেপ্টেম্বর। চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সম্মেলন ২০ সেপ্টেম্বর। রায়পুর উপজেলা, রায়পুর পৌরসভা ও রায়পুর সরকারি ডিগ্রী কলেজ ছাত্রলীগের সম্মেলন ২৯ সেপ্টেম্বর এবং রামগঞ্জ উপজেলা, রামগঞ্জ পৌরসভা ও রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সম্মেলন ৭ নভেম্বর। বিষয়টি গত বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) নিশ্চিত হওয়া যায় জেলা ছাত্রলীগ সূত্রে।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শরিফ বলেন, লক্ষ্মীপুরে ছাত্রলীগের কার্যক্রম আরো গতিশীল করা ও নতুন নেতৃত্ব তৈরীর লক্ষ্যে ১৫টি ইউনিটে ছাত্রলীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে।