লক্ষ্মীপুরে পরনের লুঙ্গী গলায় পেচানো অবস্থায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

লক্ষীপুরের রায়পুরে আনোয়ার হোসেন (২৮) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে হায়দরগঞ্জ ফাঁড়ি থানার পুলিশ। নিহত যুবক উত্তর চর আবাবিল ইউনিয়নের ৫নং ওয়ার্ড হাজী বাড়ির আবদুল জলিলের পুত্র। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, উত্তর চর আবাবিল ইউনিয়নের হাজী বাড়ির আবদুল জলিলের পুত্র আনোয়ার হোসেন দীর্ঘদিন থেকে মানুষিক সমস্যা ভুগছিলেন। এ অবস্থায় তার অভিভাবক তাকে বিবাহ করান।

সে আলাদা ঘরে থাকতেন। তার মানুষিক সমস্যা দেখে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। গতকাল ২৮ (সেপ্টেম্বর) শনিবার রাতে যেকোন সময়ে নিজ বসত ঘরে পরনের লুঙ্গি গলায় পেছিয়ে আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকালে তার মা ঘুম থেকে উঠতে দেরি দেখে তাকে ডাকাডাকি করলে সে না উঠায় তার রুমের দরজা খুলে ঝুলন্ত লাশ দেখতে পায় তার মা। তাঁর চিৎকারে আশেপাশের স্থানীয়রা এসে পুলিশকে খবর দেয়। এ সময় হায়দরগঞ্জ ফাঁড়ি থানার ইনচার্জ বেলায়েত হোসেন ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষীপুর সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেন।

তিনি বলেন এ ব্যাপারে রায়পুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। নাম প্রকাশে অনিইচ্ছুক কয়েকজন জানান আনোয়ারকে বিয়ে করার পর অভিভাবকরা তার স্ত্রীকে জোরপূর্বক তালাক নামা দিয়ে বাপের বাড়িতে পাঠিয়ে দেয় সে অসহায় হয়ে পড়ে এবং সবসময় টেনশনে ভুগছিল তার কারনে হয়তবা আত্মহত্যা মতে সিদ্ধান্ত নিতে পারে।