লক্ষ্মীপুরে পুলিশের সফল অভিযান : দুই থানায় ৫ আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরে মাত্র ১০ ঘন্টার মাথায় পুলিশের সফল অভিযানে ৫জন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার হয়েছে। লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানায় ৪জন ও কমলনগর থানায় ১জন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার হয় বলে জানায় পুলিশ।

জানা যায়, লক্ষ্মীপুরের রামগঞ্জ অস্ত্র-ডাকাতি মামলার বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত ৪ আসামীকে গ্রেফতার করেছে রামগঞ্জ থানা পুলিশ। রবিবার রাতে বিভিন্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ৪জন হচ্ছে-রামগঞ্জ উপজেলার নিচহরা গ্রামের মৃত সুলতান আহম্মেদের ছেলে ও মাদক মামলায় ৬মাসের সাজাপ্রাপ্ত আসামি, মনু মিয়া ছেলে শৈরশৈ গ্রামের মোঃ জসিম উদ্দিনের ১ বছরের সাজাপ্রাপ্ত, মোঃ হুমায়ুন কবীরের ছেলে আইয়েনগর গ্রামের মোঃ আশিক ডাকাতি ও অস্ত্র মামলায় ৪ বছরের সাজাপ্রাপ্ত আবদুল কাদেরের ছেলে টিউরি গ্রামের মিজানুর রহমান পিন্টু ৬মাসের সাজাপ্রাপ্ত আসামি মোঃ ছায়েদুর রহমান।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, আটককৃতদের বিরুদ্ধে রামগঞ্জ থানায় অস্ত্র-ডাকাতি ও মাদক মামলাসহ বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত ৪ আসামীকে গ্রেফতার করা হয়েছে । তাদের বিরুদ্ধে বিজ্ঞ আদালত বিভিন্ন মেয়াদে সাজা রয়েছে বলে জানান তিনি।

এদিকে লক্ষ্মীপুরের কমলনগরে মাকছুদুর রহমান (৪০) নামের এক সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার হয়েছে। রোববার সকালে পুলিশ অভিযান চালিয়ে পূর্ব চরফলকন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাকছুদুর রহমান ওই এলাকার আব্দুল রবের ছেলে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইকবাল হোসেন জানান, গোপন সংবাদের বিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে একটি সিআর মামলার এক বছর দুই মাসের সাজাপ্রাপ্ত আসামী। সে দীর্ঘদিন পলাতক ছিল।