গুটিকয়েক লোকের দায়ভার আওয়ামী লীগ নেবে না

গুটিকয়েক লোকের দায়ভার আওয়ামী লীগ নেবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, যারা বিএনপি ও ফ্রিডম পার্টির লোকদের আওয়ামী লীগে এনেছেন কিংবা অনুপ্রবেশে সহায়তা করেছেন তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার বিকেলে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, টেন্ডারবাজি, চাঁদাবাজি, সন্ত্রাস, মাদককারবারিদের বিরুদ্ধে শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে। শুধু রাজধানী ঢাকা নয়, ঢাকার বাইরেও শুরু হচ্ছে। গুটিকয়েক লোকের কারণে দলের অপকর্মের দায়ভার আওয়ামী লীগ নেবে না।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত আছেন উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ, আমীর হোসেন আমু, মতিয়া চৌধুরী, অ্যাডভোকেট সাহারা খাতুন, নুরুল ইসলাম নাহিদ, যুগ্ন সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম, মহিবুল চৌধুরী নওফেল, প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় এবং দলটির অঙ্গ সংগঠনের নেতারা।