লক্ষ্মীপুরে দুই সাংবাদিকের উপর হামলা : ক্যামেরা ভাংচুর : দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুর সদর হাসপাতালের ২৫০ শয্যার নতুন ভবন নির্মাণ কাজের সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিকদের উপর হামলা চালানো হয়।

এসময় ডিবিসি নিউজের লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি এম তৌহিদুর রহমান রেজা, মাছরাঙ্গা টেলিভিশন ও দৈনিক মানবকন্ঠের লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি শাকের মোহাম্মদ রাসেলের উপর এ সন্ত্রাসী হামলা চালানো হয়।

পরে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার করে। আহত সাংবাদিক শাকেরকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অপর সাংবাদিক তৌহিদুর রহমান শহরের একটি ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন। এসময় সন্ত্রাসীরা ডিবিসি নিউজের ক্যামেরাটি ভেঙ্গে ফেলে।

ভিডিও দেখতে নিচের ছবিতে ক্লিক করুন…

হাসপাতালে আহত সাংবাদিক শাকের জানায়, আমি ও সহকর্মী ডিবিসি নিউজের সাংবাদিক সদর হাসপাতালে সংবাদ সংগ্রহে গেলে নতুন ভবন নির্মাণকারী ঠিকাদারী প্রতিষ্ঠান জিএম সন্স এন্ড কনসোর্টিয়াম এর ভাড়াটিয়া দুই সন্ত্রাসী সাদ্দাম, রহমান ও দারোয়ান পরিচয়দানকারী রবিন এলোপাতাড়ি মারধর করে তার গায়ের জামা ছিঁড়ে ফেলে শারিরীক নির্যাতন করে। এসময় তার হাতে থাকা ক্যামেরাটিও ভেঙ্গে ফেলা হয়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন জানান, মাছরাঙ্গা টেলিভিশনের সাংবাদিক শাকের মোহাম্মদ রাসেল আহত হয়ে সকাল ৯টা ৩৫ মিনিটে সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। তার চিকিৎসা চলছে এবং আমাদের নিবিড় পর্যবেক্ষণে আছে।