মিউজিক ভিডিওর নতুন নক্ষত্র স্বর্না সাহা

বিনোদন প্রতিবেদকঃ কলকাতার জনপ্রিয় সঙ্গীত শিল্পী সুকণ্ঠি অদ্বিতী প্রিয়ার কণ্ঠে গাওয়া আর বাংলাদেশের গীতিকবি শেখ নজরুল এর সুনিপুন রচনায় “ভীষন একা” নামক মিউজিক ভিডিও নির্মাণ করলেন রানা বর্তমান। রানা বর্তমান যদিও মিউজিক ভিডিও পরিচালনা বন্ধ করে দিয়েছিলেন কিন্তু আবারও শুরু করলেন ”ভীষন একা” গান এর মাধ্যমে। রানা বতর্মানের নির্দেশনায় শীঘ্রই আসছে মাষ্টার ভয়েস ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি।

নির্মাতা বলেন- স্বল্প বাজেটে, একদিনে তিনটি ভিডিও করা। যা নির্মাণ করা ঠিক নয় তারপরও সম্পর্ক আর পরিস্থিতি করাতে বাধ্য করায়। ঠিক সম্পর্কের জায়গা থেকে এ কাজটি করা। তবে আবারও নতুন মডেল উপাস্থাপন করেছি। মিউজিক ভিডিও জগৎ এ নতুন আত্মপ্রকাশ স্বর্না সাহার। আমি বিশ্বাস করি স্বর্না সম্মানের সহিত, দাপুটে মনে সামনের দিকে ছুটবে। ওর সফলতা ওর হাতে, শুধু পরিশ্রম আর কিছু ভালো কাজের সুযোগ। সে আগামীর আলোচিত একজন সফল মডেল হিসাবে প্রতিষ্ঠিত হবেন।

স্বর্নার সাথে সহশিল্পী দেশ ইসলাম যদিও একটি চলচ্চিত্রে অভিনয় করাসহ বেশ কয়েকটা বিজ্ঞাপন, নাটক, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও মিউজিক ভিডিও করেছেন। স্বর্নাও তার সাথে চমৎকার পারফরমেন্স করেছেন মিউজিক ভিডিওতে।

স্বর্না এর আগে বেশ কয়েকটা বিজ্ঞাপন, সিঙ্গেল নাটক করেছেন। তবে রানা বর্তমানের মাধ্যমে প্রথম মিউজিক ভিডিওর মডেলের খাতায় নাম লেখালেন। শুভ কামনা রইলো স্বর্নার জন্য সঙ্গে পরিচালক ও সমস্ত ইউনিটের জন্য।