বয়স কমানোর কৌশল জানাবেন আইরিন

 ‘ভালোবাসা জিন্দাবাদ’ ছবির মধ্য দিয়ে রুপালি জগতে পা রাখেন চিত্রনায়িকা আইরিন সুলতানা। এরপর ‘ছেলেটি আবোলতাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘মায়াবিনী’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন এ অভিনেত্রী। দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার ছবিতেও অভিনয় করছেন আইরিন।

গত রোববার এফডিসিতে একটি বিজ্ঞাপনচিত্রে অংশ নেন আইরিন। প্রথমবারের মতো এই বিজ্ঞাপনচিত্রে একসঙ্গে চারজন ক্যামেরাবন্দি হয়েছেন। আইরিনের সঙ্গে দেখা যাবে পূর্ণিমা বৃষ্টি, সায়কা আজমেরী তৃণা এবং ডা. সাবরিনা আরিফ চৌধুরীকে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির। ভিজ্যুয়ালাইজারের তত্ত্বাবধানে নির্মিত ‘জেনেরিও এন্টি এইজিং ক্রিম’ বিজ্ঞাপনচিত্রে ক্যামেরায় রয়েছেন সানি খান ও কস্টিউম ডিজাইনে ইমন খন্দকার।

এ প্রসঙ্গে আইরিন বলেন, ‘এটি  হিরোয়েশি বাংলাদেশ লি.-এর জেনেরিও এন্টি এইজিং ক্রিমের বিজ্ঞাপন। এমন ধরনের ভিন্ন স্বাদের কাজ করতে আসলে ভালোই লাগে। এই বিজ্ঞাপনে দর্শক ভিন্ন চমক হিসেবে আমাকে দেখবেন।’

তিনি জানান, বয়স কমানোর কৌশল দেখানো হবে বিজ্ঞাপনে। অর্থাৎ কীভাবে নিজেকে আরো তরুণ করে রাখা যায়, সেটার জন্যই এই পণ্যটি।

বর্তমানে সিনেমা নিয়েই তুমুল ব্যস্ত আইরিন সুলতানা। এপার-ওপার দুই বাংলার সিনেমাতেই চাহিদাসম্পন্ন নায়িকা হিসেবে বিবেচিত হচ্ছেন তিনি। পাশাপাশি একাধিক ওয়েব সিরিজে কাজ করে বেশ আলোচনায় আছেন এ নায়িকা। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে আইরিনের ‘সেভ লাইফ’, ‘রৌদ্রছায়া’, ‘ভোলা’, ‘গন্তব্য’, ‘টার্গেট’ ও ‘আহারে জীবন’।