আমাদের নতুন সময়ে নিয়োগ পেলেন আলমগীর

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশের অন্যতম বেসরকারি পত্রিকা দৈনিক ‘আমাদের নতুন সময়’ লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক আলমগীর হোসেন।

সোমবার ( ৯ সেপ্টেম্বর) পত্রিকাটির ম্যানেজিং এডিটর খালেদ খলিল স্বাক্ষরিত এক পত্রে আলমগীর হোসেনকে লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি নিয়োগের বিষয়টি নিশ্চিত করেন।


দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক, ডেপুটি ম্যানেজিং এডিটর, বিজ্ঞাপন ম্যানেজার, মফস্বল সম্পাদক, সাংবাদিক আলমগীর হোসেনকে নিয়োগ দেওয়ায় তাদের সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন তিনি।

২০১৩ সালে সাংবাদিক আলমগীর হোসেন আঞ্চলিক পত্রিকায় ‘দৈনিক মানব কল্যাণ’ লক্ষ্মীপুর সংবাদদাতা হিসেবে কর্মজীবন শুরু করেন। মানব কল্যাণ ফাউন্ডেশনের জেলা সাংগঠনিক সম্পাদক ও জাতীয় দৈনিক সন্ধ্যা বাণীর জেলা প্রতিনিধি হিসেবে দীর্ঘ পাঁচ বছর কর্মরত ছিলেন। পরবর্তিতে দৈনিক কালের ছবিতে ২০১৫ সাল থেকে ১ বছর দায়িত্ব থাকেন, দৈনিক দিন প্রতিদিন পত্রিকায় ২০১৬ সাল থেকে ১ বছর, দৈনিক অর্থনীতি কাগজে দীর্ঘ তিন বছর কাজ করেন, দৈনিক সকালের সময় ১ বছর কর্মরত ছিলেন।

এছাড়া অনলাইন যমুনা নিউজ ২৪.কম ও লাস্ট নিউজ বিডি ২৪.কমে দীর্ঘ সময় কাজ করে আসছেন তিনি। বর্তমানে পিবিএ নিউজ এজেন্সীতে লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

তিনি জেলা সকল গণমাধ্যম কর্মীদের দৃষ্টি আকর্ষণ করে সার্বিক সহযোগীতা কামনা করেন। যেন আগামীতে দেশ ও মাতৃভূমির সকল নাগরিকের জন্য, নিরলসভাবে দেশের মানুষের ভালবাসা নিয়ে সকলের সেবায় নিয়োজিত থাকতে পারি। তাই সকল সাংবাদিকসহ সকল নাগরিকের সহযোগীতা কামনা করি। বিস্তারিত যোগাযোগ: ০১৭২৩৪১৭০৪১, ০১৯৫২৯০৮৫২১

শীর্ষ সংবাদ/এফএইচ