মেয়েদের যে ফাঁদে পড়ে নষ্ট হয় ছেলেদের জীবন

পুরুষদের একটি কথা, মেয়েরা নাকি ছলনাময়ী। তাদের চেনা দায়। এ সব দাবির পেছনে কোনো যুক্তিসঙ্গত প্রমাণ আছে কিনা তা জানা নেই। তবে কিছু কিছু কৌশল আছে মেয়েদের, সে সব যদি আপনার ক্ষেত্রে মিথ্যে হয়ে যায় তাহলে তাতে জীবন নষ্ট হয়ে যেতে পারে। ফলে সেটা হবে আপনার জন্য ফাঁদ। চলুন জেনে নেয়া যাক সেসব কী-

১. মেয়েরা জানে একজন পুরুষকে ফাঁদে ফেলার জন্য চোখের জলই পর্যাপ্ত। একটু বেশি হলে তো কথাই নেই। খুব কঠিন পুরুষও গলে যায়। নারীর চোখের জলকে অবহেলা করতে পারে না। এখন এই জলটা যদি আপনার জন্য তাদের কোনো ফাঁদ হয়ে থাকে তাহলে সতর্ক হয়ে যান।

২. নারীর রূপ তাদের সব থেকে বড় মূলধন। একজন পুরুষের মন ভোলাতে এর চেয়ে ভাল অস্ত্র আর কী হতে পারে? সুন্দরী নারীর রূপের ফাঁদে পা দেবেন না এমন পুরুষের সংখ্যা হাতে গুণে বলা যায়।

৩. একজন নারী নানা ইমোশনাল কায়দায় খুব সহজেই একজন পুরুষকে ফাঁদে ফেলতে পারেন। একবার সেই অত্যাচারের শিকার হলে আর ভালমন্দ বিচার করার ক্ষমতা থাকে না।

৪. মেয়েদের মোক্ষম ফাঁদ ছলনা। যা হয় একটু ইঙ্গিতময় কথাবার্তা, একটু হাসি-ঠাট্টার। যে ফাঁদে পড়ে আপনার মোক্ষম নষ্ট হয়ে যাবে। তবে মনে রাখবেন, মেয়েদের এ বিষয়গুলো যদি সত্যি হয় তাহলে আপনি বিবেচনা করবেন। তবে যাই করেন না কেন কারো যেন কোনো ক্ষতি না হয় সেদিকে খেয়াল রাখবেন। কারণ জীবন তো একটাই।