‘ভালোবাসার দৃশ্য ছিল, তাই ব্লাউজ খুলেছিলাম’

অনেকদিন ধরেই ওয়েব সিরিজ স্যাকরেড গেমসের কিছু অংশ নিয়ে সমালোচনা চলছে। এমনকি সেই সিরিজের কিছু অংশ ইন্টারনেটে ভাইরালও হয়েছে। আর এই নিয়ে বিপাকে পড়েছেন মারাঠি অভিনেত্রী রাজশ্রী দেশপান্ডে। কারণ ওয়েব সিরিজের কিছু অংশে বোল্ড চরিত্রে ছিলেন তিনি।
সেখানে স্বামী-স্ত্রীর প্রেমের একটি দৃশ্যে প্রয়োজনের খাতিরেই ব্লাউজ খুলতে হয় রাজশ্রীকে। আর সে দৃশ্য পর্ন সাইটগুলোতে ভাইরাল হওয়ার পর থেকেই কার্যত হেনস্তার শিকার হতে হচ্ছে এই অভিনেত্রীকে। এ দৃশ্য পর্ন সাইটগুলোতে ছড়ানো নিয়ে আক্ষেপও প্রকাশ করেছেন তিনি।

এমনকি প্রশ্নও তোলা হচ্ছে তিনি পর্ন তারকা কি না? সম্প্রতি স্পটবয়কে দেয়া সাক্ষাৎকারে আবারো এর ব্যাখ্যা দিয়েছেন এই অভিনেত্রী। বলেছেন, ‘মোটেও পর্ন তারকা নই। ওই দৃশ্যে বাস্তবের যৌনতা দেখানো হয়নি। যা দেখানো হয়েছে তাকে ক্যামেরা চিটিং বলে। তাছাড়া সেটি ভালোবাসার দৃশ্য ছিল। তাই ব্লাউজ খুলেছিলাম।’
প্রসঙ্গত, ‘স্যাকরেড গেমস’ ওয়েব সিরিজটি শুরু হওয়ার পর থেকেই এটি বিতর্কে জড়িয়ে পড়ে। এ কারণে নেটফ্লিক্স ও ওয়েব সিরিজের নির্মাতাদের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়। অভিযোগ করা হয়, এই ওয়েব সিরিজটিতে প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীকে অপমান করা হয়েছে।