নায়িকার সেলফিতে পাওয়া গেল নিখোঁজ সন্তান

বলিউড তারকা সারা আলি খানের খুদে ভক্তদের সঙ্গে তোলা সেলফি ফেসবুকে ভাইরাল হতেই সন্ধান পাওয়া গেলে নিখোঁজ এক বালকের। সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়া শুধু রানু মণ্ডলের মতো প্রতিভাবান সঙ্গীতশিল্পীকেই খুঁজে দেয় না। কখনও কখনও হারিয়ে যাওয়া মানুষকেও খুঁজে পেতে সাহায্য করে।

গত শনিবার এ ঘটনা ঘটেছে। তার জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না সাইফ আলি খান তনয়াও।

সারা বেশ কিছুদিন ধরেই ‘কুলি নাম্বার ১’-এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। প্রতিদিনের মতো গত শনিবারও দিল্লি থেকে শুটিং শেষে বিমানে চেপে মুম্বাই যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু বিমানবন্দরে আসতেই মুহূর্তেই বেশ কয়েকজন খুদে ভক্ত সারাকে ঘিরে ধরে। লক্ষ্য, প্রিয় অভিনেত্রীর সঙ্গে একটি সেলফি তোলা। সারাও হাসিমুখে খুদে ভক্তদের মন রক্ষা করেছেন। আর ভক্তরাও সেসব ছবি মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে। কিন্তু তার মধ্যে একটি সেলফিতে দেখা মেলে ১২ বছর বয়সী এক নিখোঁজ বালকের। তার নাম অজয়।

গত ১৭ আগস্ট থেকে নিখোঁজ রয়েছে অজয়। স্কুল থেকে সে আর বাড়ি ফেরেনি। নিখোঁজ হওয়ার দরুণ তার বাবা থানায় অভিযোগও জানিয়েছিলেন। কিন্তু কিছুতেই ছেলের সন্ধান পাওয়া সম্ভব হচ্ছিল না।

এদিকে সারার সঙ্গে খুদে ভক্তদের সেলফি ফেসবুকে ভাইরাল হতেই তা অজয়ের মা-বাবারও চোখ এড়ায়নি। আর তা চোখে পড়তেই যেন তারা স্বস্তি ফিরে পান। পরে পুলিশের সহযোগিতায় অজয়কে কাছে ফিরে পান তারা। পরে অজয়ের মা-বাবা ফেসবুকে সারাকে ধন্যবাদ জানতেও একদম ভুল করেননি।