লক্ষ্মীপুরের সাবেক এমপি সিরাজুল ইসলাম আর নেই

নিজস্ব প্রতিবেদক :

বৃহত্তর রামগতি (বর্তমান রামগতি-কমলনগর) আসনের সাবেক সংসদ সদস্য, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, প্রবীণ আওয়ামী লীগ নেতা আলহাজ্ব সিরাজুল ইসলাম আর নেই।

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে কমলনগর উপজেলার চরলরেন্স এলাকার নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি … … …রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯০ বছর।

মৃত্যুকালে তিনি চার ছেলে ও ছয় মেয়েসহ অসংখ্য গুণগ্রহী রেখে যান। তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) আবদুল মান্নান, সাবেক সংসদ সদস্য মোশারেফ হোসেন, মোহাম্মদ আব্দুল্লাহ আল-মামুন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট একেএম নুরুল আমিন রাজু, রামগতি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ, রামগতি পৌর মেয়র মেজবাহ উদ্দিন মেজু ও কমলনগর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মো. সফিক উদ্দিন ও চরলরেন্স ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এএইচএম আহসান উল্যাহ হিরন শোক প্রকাশ করেছেন।

উল্লেখ. মৃত আলহাজ্ব সিরাজুল ইসলাম লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের কৃৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব এর শশুর।