লক্ষ্মীপুর আইডিয়াল মেডিকেল ইনস্টিটিউটে নবীন বরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :

জেলার স্বনামধন্য বেসরকারি স্বাস্থ্য শিক্ষা প্রতিষ্ঠান লক্ষ্মীপুর আইডিয়াল মেডিকেল ইনস্টিটিউটে নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৫ আগস্ট) দুপুরে পৌর শহরের একটি পার্টি সেন্টারে এ আয়োজন করেন প্রতিষ্ঠান কর্তৃপক্ষ। এসময় আলোচনা, দোয়া-মুনাজাত ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে নবীন ছাত্রছাত্রীদের বরণ করে নেয়া হয়।

প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মুহাম্মদ মমিন উল্যাহর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক নয়া দিগন্ত পত্রিকার প্রকাশক ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সাবেক পরিচালক শামছুল হুদা (এফসিএ)। বিশেষ অতিথি ছিলেন, হায়দরগঞ্জ তাহেরীয়া আর এম কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মো. ইউসূফ জামান, শ্যামলী আইডিয়াল ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ বাবুল হোসেন খাঁন, সিটি হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. রাকিবুল আহসান ও হলিহার্ট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নাছির উদ্দিন মাহমুদ।

আলোচনায় বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা স্বাস্থ্য শিক্ষায় সুশিক্ষিত হয়ে দেশ ও মানুষের কল্যাণে আন্তরিকভাবে কাজ করবে, এটাই আমরা প্রত্যাশা করছি। এজন্য পড়াশুনার প্রতি যথাযথভাবে মনোযোগ দেয়ার জন্য শিক্ষার্থীদের পরামর্শ দেন বক্তারা।

অনুপম শিল্পী গোষ্ঠীর পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের পর দোয়া ও মুনাজাতের মধ্য দিয়ে নবীন বরণ অনুষ্ঠানের সমাপ্তি হয়।

শীর্ষ সংবাদ/এফএইচ