লক্ষ্মীপুরের বাগবাড়িতে ‘রাঁধুনী রেস্তোঁরা’ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর পৌর শহরের বাগবাড়িতে আধুনিক ও রুচিসম্মত খাবারের অঙ্গীকার নিয়ে চালু হলো রাঁধুনী রেস্তোঁরা ফুড এন্ড কাবাব মিনি চাইনিজ। শনিবার (২৪ আগস্ট) সন্ধ্যায় মিলাদ ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে নান্দনিক এ হোটেলটির উদ্বোধন হয়। এসময় বিভিন্ন শ্রেণি পেশার মানুষের অংশগ্রহণে দোয়া মুনাজাতে রাঁধুনী রেস্তোঁরার সমৃদ্ধি কামনা করা হয়।

রাঁধুনীতে পাওয়া যাবে, ‘পরটা, সিদ্ধ রুটি, তুন্দুল রুটি, চিকেন স্যুপ, খাসির পায়া, গরুর নেহারী, কলিজা ভুনা, ভুনা খিচুড়ী, চিকেন বিরিয়ানী, কাচ্ছি বিরিয়ানী, গরুর বিরিয়ানী, মুরগী ও গরুর হালিম, সিক কাবাব, গ্রিল চিকেন, গরুর মাংস, খাসির মাংস, মুরগীর মাংস এবং বিভিন্ন ধরনের মাছ, ভর্তা ও শাক-সবজি জাতীয় খাবার। এছাড়াও চাইনিজ, জুস ও ফাস্টফুডের খাবার সামগ্রী এখানে পাওয়া যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর আবুল খায়ের স্বপন, রায়পুর রুস্তম আলী ডিগ্রী কলেজের সহযোগী অধ্যাপক মোহাম্মদ নুর নবী, বাংলাদেশ মানবাধিকার কমিশন লক্ষ্মীপুর সদর উপজেলা শাখার সভাপতি গাজী মুহাম্মদ মমিন উল্যাহ, বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান, রাঁধুনী রেস্তোঁরা মালিক পক্ষের মো. আফাজ উদ্দিন, মো. মুজাহিদ হোসাইন ও মো. আলমগীর হোসাইনসহ আরো অনেকে।

শীর্ষ সংবাদ/এফএইচ