লক্ষ্মীপুরে অস্ত্র ও গুলিসহ ১ যুবক গ্রেফতার

রামগঞ্জ (লক্ষীপুর) প্রতিনিধি :
লক্ষ্মীপুরের রামগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার দরবেশপুর ইউনিয়নের পশ্চিম শোশালিয়া গ্রামের শাহাজানের দোকানের সামনে থেকে একটি এলজি ও তিন রাউন্ড গুলিসহ সাইদুল ইসলাম সায়েম (২২)এক যুবককে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত সায়েম চাটখিল উপজেলার পশ্চিম শোশালিয়া গ্রামের মাদ্রাসা শিক্ষক গোলাম কিবরিয়ার পুত্র। তার বিরুদ্ধে চাটখিল ও নোয়াখালী থানায় একাধিক মামলা রয়েছে।

সুত্রে জানায়, রামগঞ্জ-চাটখিল উপজেলার সীমান্ত এলাকার সন্ত্রাসী সাইদুর ইসলাম ত্রাসের রাজত্ব কায়েম করে রেখেছে। চাটখিল এবং রামগঞ্জ উপজেলার সিমান্ত এলাকা হওয়ায় সাইদুল আইন শৃংখলা বাহিনীর চোখ ফাকি দিয়ে প্রতিনিয়ত অপরাধ কর্মকান্ড করে পার পেয়ে যায়। মঙ্গলবার সন্ধ্যায় অস্ত্র-গুলি নিয়ে পশ্চিম শোশালিয়া গ্রামে শাহাজানের দোকানের সামনে অবস্থান নিলে রামগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেনের দিক নির্দেশনায় এস.আই মুহাম্মদ কাউছারউজ্জামান সুমন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল ঘেরাও করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, গ্রেফতারকৃত সাইদুল ইসলামের বিরুদ্ধে রামগঞ্জ থানা অস্ত্র আইনে মামলা রুজু হয়েছে। তার বিরুদ্ধে চাটখিল ও নোয়াখালী সদর থানায় বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে।