লক্ষ্মীপুরের রসূলগঞ্জে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক :

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর এজেন্ট ব্যাংকিং কেন্দ্র লক্ষ্মীপুরের রসূলগঞ্জ বাজারে উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২০ আগস্ট) সকালে সদর উপজেলার রসূলগঞ্জ বাজারে এ কেন্দ্রটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। ফলে এ অঞ্চলের প্রায় ৬২ হাজার মানুষ এই এজেন্ট ব্যাংকটি থেকে সেবা গ্রহন করতে পারবেন।

নোয়াখালী জোনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এন্ড হেড অব জোন মোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ব্যাংকটির প্রাক্তন পরিচালক শামসুল হুদা (এফ সি এ)।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যাংকটির লক্ষ্মীপুর শাখার ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ব্রাঞ্চ মো: নুর উল্যাহ, উত্তর জয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: বেল্লাল হোসেন, রসূলগঞ্জ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহাম্মদ আবু আবদুল্যাহ, এজেন্ট ব্যাংকটির স্বত্বাধিকারী মুহাম্মদ মমিন উল্লাহসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

এসময় বক্তারা বলেন, ব্যাংকিং সেবা বঞ্চিত প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে ইসলামী ব্যাংকের সেবা পৌঁছে দিতে এজেন্ট ব্যাংকিং কেন্দ্র গুরুত্বপূর্ন ভূমিকা পালন করছে। সরকারের উন্নয়ন প্রক্রিয়াকে আরো বেগবান করতে ইসলামী ব্যাংকের কার্যক্রম সহায়ক হবে। এই এজেন্ট ব্যাংকিং কেন্দ্রটি থেকে সকলকে সেবা গ্রহণের জন্য আহ্বান করেন বক্তারা।

শীর্ষ সংবাদ/এফএইচ