লক্ষ্মীপুরে দুই স্কুল ছাত্রকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরের কমলনগরে সিগারেট খাওয়ায় বাধা দেওয়াকে কেন্দ্র করে জুয়েল (১৪) ও সৌরভ (১৫) নামে দুই স্কুল ছাত্রকে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করেছে একই এলাকার বখাটে নোমান ও তার অনুসারীরা। বৃহস্পতিবার (০৮ আগস্ট) রাতে উপজেলার চরফলকন ইউনিয়নের লুধুয়া বাজারের পাশে একটি সুপারি বাগানে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এর মধ্যে জুয়েলের অবস্থা আশঙ্কাজনক।

আহত মো. জুয়েল স্থানীয় চরফলকন উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র ও সৌরভ লক্ষ্মীপুর সরকারি আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে একই ইউনিয়নের ফলকর গ্রামের আবুল কালামের বখাটে ছেলে নোমান লুধুয়া বাজার এলাকায় সিগারেট খেয়ে ধুয়া জুয়েল ও সৌরভের মুখের দিকে দেয়। এতে প্রতিবাদ করেন জুয়েল ও সৌরভ। উভয়ের পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে নোমানকে থাপ্পর দেয় জুয়েল। এতে ক্ষিপ্ত হয়ে চলে যায় নোমান। পরে সন্ধ্যায় পরিকল্পিত ভাবে লুধুয়া বাজারের পাশে একটি সুপারি বাগানে জুয়েল ও তার বন্ধু সৌরভকে ছুরিকাঘাত ও কুপিয়ে রক্তাক্ত জখম করে নোমান ও তার অনুসারী রেদওয়ান, রাসেল, এমরানসহ কয়েকজন। পরে স্থানীয়রা গুরুত্বর অবস্থায় দুই ছাত্রকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এর মধ্যে জুয়ের অবস্থা আশঙ্কাজন হওয়ায় তাকে লক্ষ্মীপুর মডেল হাসপাতালে ভর্তি করা হয়।

লক্ষ্মীপুর মডেল হসপিটালে চিকিৎসক ডা. নাসির উদ্দিন বলেন, জুয়েলের গাড়ে ও পেটেসহ বিভিন্ন অংশে জখমের চিহ্ন রয়েছে। পেটের সর্বিও বের হয়ে গেছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ঘটনায় কমলনগর থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল মন্নান সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি। অপরাধীদের আটকের চেষ্টা চলছে বলে জানান এ কর্মকর্তা।