লক্ষ্মীপুরে পুলিশের হস্তক্ষেপে অপহৃত ৫ রাখাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার মহিষের খামার থেকে অস্ত্রের মুখে জিম্মি করে ৫ রাখালকে অপহরণ করা হয়েছে। পরে মোবাইল ফোনের মাধ্যমে স্বজনদের থেকে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন অপহরণকারীরা। সেই মোবাইল ট্যাগিং করে ভোলা জেলার দৌলতদিয়া থেকে তাদের উদ্ধার করে পুলিশ।

অপহরণকৃত রাখালরা হলেন, রামগতি উপজেলার চর আলেকজান্ডার এলাকার রুবেল হোসেন, আলমগির হোসেন, ইউসুফ হোসেন, রিপন হোসেন ও চর কাদিরা গ্রামের মো. নবী।

পুলিশ ও স্বজনরা জানান, উপজেলার চর আবদুল্লাহ এলাকার মহিষের খামার থেকে মঙ্গলবার (৬ আগস্ট) গভীর রাতে দুবৃত্তরা অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায় রাখালদের। পরে তাদের স্বজনদের মোবাইল ফোনে কল দিয়ে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন অপহরণকারীরা। সেই মোবাইল ফোন ট্যাগিং করে দুপুরে পুলিশ ভোলা জেলার দৌলতদিয়া এলাকা থেকে তাদের উদ্ধার করে। তবে অপহরণকারী কাউকে আটক করতে পারেনি পুলিশ। বর্তমানে অপহৃতরা দৌলতদিয়া থানায় রয়েছেন।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বলেন, রামগতির অপহরণকৃত ৫ রাখালকে উদ্ধার করা হয়েছে। তারা ভোলা জেলার দৌলতদিয়া থানায় রয়েছেন। এ ঘটনায় অপহরণকারীদের আটকের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

শীর্ষ সংবাদ/এফএইচ